গসিপবিনোদনভিডিও

একজীবনেই দুটো বিয়ে, ‘ সেক্স লাইফ’ কেমন? ‘কফি উইথ করণ’ এ করণকেই ধুয়ে দিলেন আমির খান, রইল ভিডিও

‘কফি উইথ করণ’ (Koffee With Karan) মানেই সেখানে যে একেবারে জমজমাট গসিপ থাকবে তা দর্শকদের অজানা নয়। এই শোয়ের মঞ্চে একাধিক তারকাকে নানান বেফাঁস প্রশ্ন করে তাঁদের মুশকিল পরিস্থিতির সামনে ফেলেছেন করণ। তবে এবার তাঁর শো’য়ে এসেই তাঁকে ধুয়ে দিলেন আমির খান (Aamir Khan)।

‘কফি উইথ করণ’এর সিজন ৭’এর পঞ্চম এপিসোডে অতিথি হিসেবে যাবেন ‘লাল সিং চাড্ডা’ খ্যাত জুটি আমির খান এবং করিনা কাপুর খান। সেখানেই তারকাদের সেক্স লাইফ নিয়ে একটি প্রশ্ন করেন সঞ্চালক। যে শুনেই ক্ষেপে যান আমির।

Aamir Khan height

করণের (Karan Johar) শেয়ার করা শোয়ের প্রোমোয় দেখা গিয়েছে, তিনি করিনাকে জিজ্ঞেস করছেন সন্তান জন্মের পর কি কোয়ালিটি সেক্স হয়? জবাবে অভিনেত্রী হাসতে হাসতেই বলেন, ওনারও দু’জন সন্তান আছে, তাই উনি জবাবটা দিতে পারেন তো। সেকথা শুনে করণ বলেন, উনি এই বিষয়ে কথা বলতে পারবেন না, কারণ ওনার মা এই শো’টি দেখেন।

‘কভি খুশি কভি গম’ খ্যাত পরিচালক এই কথা বলা মাত্রই আমির সঙ্গে সঙ্গে বলে ওঠেন, ‘কিন্তু আপনি যখন অন্য লোককে তাঁদের সেক্স লাইফ নিয়ে জিজ্ঞেস করেন, তখন আপনার মায়ের সমস্যা হয় না?’ উল্লেখ্য, এই প্রথমবার করণের শো’য়ে অতিথি হিসেবে এসেছেন আমির। আর প্রথমবারেই একেবারে ধামাকা করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

এরপর পরবর্তী রাউন্ডে করণ করিনাকে বলেন আমিরের ড্রেসিং সেন্সকে পয়েন্টস দিতে। জবাবে অভিনেত্রী তাঁর ‘৩ ইডিয়টস’, ‘লাল সিং চাড্ডা’র সহ-অভিনেতাকে মাইনাসে নম্বর দেন। সঙ্গে সঙ্গে অভিনেতা বলেন, ‘করণ আপনি যখনই শো করেন তখনই কাউকে না কাউকে অপমান করেন। কেউ না কেউ ঠিক কাঁদেন’।

আমির এবং করিনার আগামী প্রোজেক্টের নিরিখে বলা হলে, তাঁদের এরপর ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক এটি। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Related Articles

Back to top button