বিনোদন

কিরণের সাথে বিচ্ছেদ করে প্রথম বউয়ের সাথে প্রেম! হাস্যকর পোশাকে মাঝরাতে রিনা দত্তের বাড়ির সামনে আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan) গত কয়েকদিন আগেই শিরোনামে ছিলেন কিরণ রাও-য়ের (Kiran Rao) সাথে বিবাহ বিচ্ছেদের জেরে। সোশ্যাল মিডিয়াতে একেবারেই সক্রিয় নন তিনি। বিতর্ক থেকেও শতহস্ত দূরে চলেন আমির। পাপারাজ্জিদের ক্যামেরায় তাকে ধরা মুশকিলই নয় কেবল প্রায় অসাধ্য। তবে গতকাল রাতে আমির খান এড়াতে পারেননি পাপারাজ্জিদের ক্যামেরা, এবং তাদের তোলা সেই ছবি ঘিরেই দানা বেঁধেছে বিতর্ক।

আসলে গত রাতে আমিরের প্রাক্তন স্ত্রী রীনা দত্তের বাড়ির সামনে দেখা গিয়েছে অভিনেতাকে। রীনার সাথে মাঝরাতে দেখা নিয়ে যেমন বিতর্ক তৈরি হয়েছে, পাশাপাশি ছবি দেখে হাসির রোল উঠেছে আমিরের পোশাক নিয়েও। একটি রূপোলী ধুতি প্যান্ট এবং হলুদ টিশার্ট পরেই ক্যামেরায় ধরা দিয়েছেন অভিনেতা।

কিরণ রাওকে বিয়ে করার আমির ১৬ বছর আগে রীনার সাথে বিয়ে করেছিলেন। ২০০২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়। যদিও এটি একটি কঠোর বিচ্ছেদ ছিল না, আমির একবার বলেছিলেন যে তাদের বিবাহবিচ্ছেদ “তাদের উভয়ের জন্যই কঠিন।” তিনি আগে বলেছিলেন যে তিনি এবং রীনা বিয়ে করেছিলেন যখন তারা উভয়ই অত্যন্ত অল্প বয়সে ছিলেন। তিনি তাদের সংযোগকে ‘বিশেষ’ বলে বর্ণনা করেছেন, এই বলে যে তিনি তার জীবনের তিনজন মহিলার একজন যারা তার অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।

আমির ও রীনার দুই সন্তান ইরা ও জুনায়েদ। দুই সন্তানই আমিরের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণের ঘনিষ্ঠ। ইরা এবং জুনায়েদও খুব শীঘ্রই তাদের বলিউডে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। ইরা এমনকি একটি নাটকের জন্য পরিচালকের ভূমিকাও নিয়েছেন, যখন জুনায়েদ শীঘ্রই একজন অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন। আমির পরবর্তী বছর লাল সিং চাড্ডা-তে অভিনয় করবেন, যা আগামী বছর মুক্তি পাবে। এই ছবিতে আরও একবার সহ-অভিনেতা কারিনা কাপুর খানের সঙ্গে দেখা যাবে অভিনেতাকে।

Related Articles

Back to top button