বিনোদনসিনেমা

নামেই পারফেকশনিস্ট! ফ্লপ হবার ভয়ে হলে গিয়ে ‘লাল সিং চাড্ডা’ দেখুন বলে ‘ভিক্ষা’ চাইছেন আমির

চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আমির খানের (Aamir Khan) ড্রিম প্রোজেক্ট ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)। তবে সেই ছবি মুক্তির আগেই চিন্তার ভাঁজ ‘মিস্টার পারফেকশনিস্ট’এর কপালে। কারণ ছবি মুক্তির আগেই সেটি বয়কটের (Boycott) ডাক দিয়েছেন নেটিজেনরা। যে কারণে এবার সমস্ত অহংকার ভুলে কার্যত দর্শকদের কাছে তাঁর সিনেমা হলে গিয়ে দেখার ‘ভিক্ষা’ চাইলেন বলিউড সুপারস্টার।

গত কয়েকদিন ধরেই সামাজিক মাধ্যমে ‘বয়কট লাল সিং চাড্ডা’ ট্রেন্ড করছে। বিষয়টি নজর এড়ায়নি আমিরেরও। যে ছবির জন্য এত পরিশ্রম করেছেন তিনি, সেটিই যদি দর্শকরা না দেখেন, তাহলে সব পরিশ্রম বৃথা হয়ে যাবে। সেই কারণে সব অহংকার ভুলে আমির দর্শকদের কাছে অনুরোধ করলেন তাঁর সিনেমা হলে বসে দেখার।

Aamir Khan sad

আমির বলেন, ‘একটি সিনেমা বানাতে অনেক পরিশ্রম লাগে। শুধুমাত্র একজন অভিনেতা নয়, অনেকের আবেগ জড়িয়ে থাকে একটি সিনেমার সঙ্গে। সিনেমা দেখার পর আপনাদের সেটিকে পছন্দ কিংবা অপছন্দ করার সম্পূর্ণ অধিকার রয়েছে। কিন্তু ছবি মুক্তির আগেই এমন ধরণের জিনিস খুব কষ্ট দেয়’।

‘মিস্টার পারফেকশনিস্ট’এর সংযোজন, ‘জানি না লোকে এমন কেন করছে। কিছু মানুষের মনে হয় আমি এই দেশকে ভালোবাসি না। কিন্তু এটা সত্যি নয়। আমি আমার দেশ এবং দেশের নাগরিকদের খুব ভালোবাসি। আমি ওনাদের কাছে অনুরোধ করব প্লিজ আমার সিনেমাকে বয়কট করবেন না এবং হলে গিয়ে দেখবেন’।

Punjabi actress Sargun Mehta criticised Aamir Khan's Punjabi accent in Laal Singh Chaddha

শুধু এটুকুই নয়, আমির এও বলেন যে তিনি সিনেমা হলের কথা ভেবে ছবি বানান। ওটিটি প্ল্যাটফর্মের কথা ভেবে নয়। তাই যদি দর্শকরা ভাবেন কয়েকদিন পরই তো এই সিনেমা বাড়িতে বসে দেখতে পারবেন, তাহলে তেমনটা কিন্তু হবে না।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক। টম হ্যাঙ্কসের চরিত্রে অভিনয় করছেন ‘৩ ইডিয়টস’এর র‍্যাঞ্চো। তাঁর সঙ্গেই দেখা যাবে করিনা কাপুর খানকেও। আগামী ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button