বিনোদনভাইরালভিডিও

নোংরা মানুষ! ডিভোর্সের পরেও লাদাখি পোশাকে কিরণ-আমিরের নাচ দেখে ক্ষেপে আগুন নেটিজেনরা

আজও বলিউড কাঁপে আমির খানের (Aamir Khan) এর নামে। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তিনি। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু সম্প্রতি কিরণ রাওয়ের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই ফের তাকে ঘিরে উঠেছে বিতর্কের ঝড়।

দিন কয়েক আগেই আমির এবং কিরণ যৌথ বিবৃতি দিয়ে জানিয়েছেন ডিভোর্সের কথা। যৌথ বিবৃতিতে আমির কিরণ জানালেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

বিচ্ছেদের এক সপ্তাহ যেতে না যেতেই কার্গিলে একসাথে দেখা মিলেছিল আমির কিরণের। যদিও বিবাহ বিচ্ছেদ এর কথা ঘোষণা করার সময়তেই তারা সাফ জানিয়েছিলেন তাদের বন্ধুত্ব অব্যাহত থাকবে। কিন্তু সাধারণ মানুষ বা নেটিজেনদের একাংশ মোটেই এই মেলামেশাকে ভালো চোখে দেখছেনা। নিন্দুকেরা বলছে, বড় বড় মানুষের বড় বড় ব্যাপার। সাধারণেরা তো বিচ্ছেদ মানে পুরোটাই আলাদা হয়ে যাওয়াই বোঝে।

 

 

View this post on Instagram

 

A post shared by Serap Varol (@serap_omur_varol)

তাদের বিচ্ছেদের পর তিক্ততা তো নেইই বরং আরও জমাট বাঁধছে বন্ধুত্ব। বর্তমানে প্রাক্তন এই দম্পতি রয়েছেন লাদাখে। আমির খানের আপকামিং ছবি ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং-এ। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে লাদাখি পোশাকে নাচছেন আমির কিরণ। নেটিজেনদের একাংশ যেন বিচ্ছেদের পর আমির-কিরণের এই মাখামাখি কিছুতেই মেনে নিতে পারছেন না। আর এই জুটিকে ‘নোংরা মানুষ ‘ বলে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Serap Varol (@serap_omur_varol)

ভাইরাল ভিডিওতে দেখা গেল লাদাখ (Ladakh) উপত্যকার বাসিন্দাদের পোশাকে সেজেছেন আমির খান, কিরণ রাও। অভিনেতার মাথায় বেগুনি রঙের লম্বা টুপি আর তাঁর প্রাক্তন স্ত্রী কিরণের মাথায় কালো রঙের। দুজনেরই পরনে লাল জোব্বা। স্থানীয় গানের তালে কোমর দোলাচ্ছিলেন তারা। আর তখনই স্থানীয় লাদাখবাসী এই ভিডিও ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। আর নিমেষে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে এই ভিডিও।

Related Articles

Back to top button