বিনোদন

বিবাহ বিচ্ছেদের পরেই একসাথে কার্গিল পারি দিলেন আমির-কিরণ! ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

আজও বলিউড কাঁপে আমির খানের (Aamir Khan) এর নামে। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তিনি। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু সম্প্রতি কিরণ রাওয়ের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসতেই ফের তাকে ঘিরে উঠেছে বিতর্কের ঝড়।

এদিন আমির এবং কিরণ যৌথ বিবৃতি দিয়ে জানিয়েছেন ডিভোর্সের কথা। যৌথ বিবৃতিতে আমির কিরণ জানালেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’।

aamir khan kiran rao

কিন্তু বিচ্ছেদের এক সপ্তাহ যেতে না যেতেই ফের একসাথে দেখা মিলল আমির কিরণের। যদিও বিবাহ বিচ্ছেদ এর কথা ঘোষণা করার সময়তেই তারা সাফ জানিয়েছিলেন তাদের বন্ধুত্ব অব্যাহত থাকবে। কিন্তু সাধারণ মানুষ বা নেটিজেনদের একাংশ মোটেই এই মেলামেশাকে ভালো চোখে দেখছেনা। নিন্দুকেরা বলছে, বড় বড় মানুষের বড় বড় ব্যাপার। সাধারণেরা তো বিচ্ছেদ মানে পুরোটাই আলাদা হয়ে যাওয়াই বোঝে।

তবে বরাবরই হটকে আমির-কিরণ। যেখানে সেখানে নয় রণাঙ্গন কারগিলে দেখা মিলেছে প্রাক্তন দম্পতির। যেখানে হাসিমুখে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তারা। আসলে কারগিলে এখন আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chaddha) শেষপর্যায়ের শুট চলছে। এই ছবিতে আমিরের পাশে দেখা যাবে নাগা চৈতন্যকে। শুটিংয়ের ফাঁকেই এই ছবি তুললেন আমিরা, কিরণ, নাগা। ছবি শেয়ার করে উদযাপন করলেন নতুন বন্ধুত্ব। আর আমির কিরণ-ও যে বিচ্ছেদের পর তাদের বন্ধুত্বটা অটুট রেখেছে তারও নজির পাওয়া গেল।

Related Articles

Back to top button