গানবিনোদন

সলমনের বড় শত্রু! অথচ আমির খান বিরাট ফ্যান অরিজিতের , গান শোনার জন্য করেছেন এই কান্ড

গতকালকেই ৩৫ বছরে পা দিয়েছেন জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। অরিজিতের জন্ম ১৯৮৭ সালের ২৫ শে এপ্রিল, মুর্শিদাবাদের জিয়াগঞ্জে। আলাদা করে তাঁর, পরিচয় দেওয়ার প্রয়োজন পড়েনা। সারা দেশ তথা বিশ্বে বেমক্কা , কিংবা ব্যর্থ প্রেমিকের হাতিয়ার অরিজিতের গান, কত ডিপ্রেশনের রোগির যে রাতের ঘুম টুকু আসে কেবল তার গানে তা গুণে শেষ করা যাবেনা। অরিজিৎ সিং পরিচিত তার অমায়িক ব্যবহারের জন্য, সাধারণ জীবনযাপনের জন্য। তার মতো মিষ্টি স্বভাবের মানুষ আর দুটো হয়না।

২০০৫ সালে ফেম গুরুকুল নামের একটি রিয়েলিটি শো দিয়েই তার প্রথম বলিউডে অভিষেক। তবে সেখানে জনপ্রিয়তার বিন্দুমাত্র পাননি তিনি, হতে পারেননি বিজয়ী-ও৷ আশিকী-২ (Aashiqui-2) ছবিতে ‘তুম হি হো’ গেয়েই বিপুল জনপ্রিয়তা পান অরিজিৎ। এরপর বলিউড থেকে টলিউড লাগাতার অসংখ্য হিট গান উপহার দিয়েছেন গায়ক।২০১০-১১ নাগাদ সংগীত পরিচালক প্রীতমের বিভিন্ন প্রোজেক্টে কাজ করতে শুরু করেন তিনি। আর এখন তাকে ছাড়া বলিউড বা টলিউডের সংগীত জগত কার্যত অচল।

অথচ এত ভালো গায়কেরও শত্রুর অভাব নেই। তাও যে সে নয় বলিউডের ভাইজান সলমন খানের সঙ্গে সম্পর্ক মোটেই ভালো নয় অরিজিতের৷ তার যদিও একটা বড় কারণ ও আছে। এক সাক্ষাৎকারে অরিজিৎ বলেছিলেন যে সালমান জোর করে তার সিনেমা থেকে অরিজিৎ এর গান সরিয়ে দিয়েছিলেন। এই কারণে, সালমান অরিজিতের উপর রুষ্ট হন, পাশাপাশি অরিজিৎ থেকে অনেক সিনেমা ছিনিয়েও নেন। আর কোনোও এক লাইভ কনসার্ট থেকেই নাকি এত প্রতিদ্বন্দ্বিতা তৈরি হয়।

Aamir Khan Bollywood

অন্যদিকে, অরিজিতের বিরাট ফ্যান বলিউডেরই আরেক নামজাদা সুপারস্টার আমির খান (Aamir Khan)। অরিজিতের গানের মস্ত বড় ভক্ত তিনি৷ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে আমির জানান অরিজিতের গান শোনার জন্য তিনি ঠিক কত কী করেছেন৷ কোভিড কালে ফান্ড তোলার চেষ্টা করেছিল অরিজিৎ এবং আমির।

যেখানে অরিজিৎ গেয়েছিলেন গান এবং আমির খেলেছিলেন দাবা। সেই কনসার্টে আর সব দর্শকদের মতো অরিজিতের কাছে রীতিমতো বায়না ধরেন আমির। তার আবদার ”অ্যায় দিল হ্যাঁয় মুশকিল” গেয়ে শোনাতে হবে। এছাড়াও নাকি অরিজিতের লাইভ থাকলে মিস করেন না আমির, কোনোওদিকে না তাকিয়ে সোজা গিয়ে বসে পড়েন স্টেজের সামনে।

Related Articles

Back to top button