বিনোদন

মিস্টার পারফেকশনিস্ট মেয়ে দিন দিন হচ্ছেন মোটা! ১৫ দিন উপোস করছেন আমির কন্যা ইরা

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। তার অভিনয় এতটাই নিখুঁত যে পর্দায় তিনি এলে তার দিক থেকে চোখ ফেরানো দায় হয়ে পড়ে। বছরে একটি ছবি, এবং সেটিই সুপারহিট। যেকোনোও চরিত্রে, যেকোনোও অভিনয়েই পারদর্শী তিনি। বলিউডের ঝাঁ চকচকে জগতে সচরাচর দেখাও যায়না তাকে। বিতর্ক থেকে শতহস্ত দূরেই থাকতে পছন্দ করেন তিনি। কিন্তু তিনি দূরে থাকতে চাইলেও রোজ প্রতিনিয়তই শিরোনামে থাকেন আমির। ৫৬ বছর বয়স তাঁর, তবুও তাকে দেখলে তা ঘুনাক্ষরেও টের পাওয়ার উপায় নেই।

কিন্তু তার মেয়ে ইরা খান এত অল্প বয়সেও বাবার তারুণ্য ধরে রাখতে পারছেন না। ফিট থাকা তো দূরের কথা গত চার পাঁচ বছরে ২০ কেজি ওজন বেড়েছে ইরার। আর দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার পর অবশেষে মতি ফিরেছে আমির কন্যার। আগামী ১৫ দিন উপোস করার সিদ্ধান্ত নিয়েছেন ইরা। এদিন ইন্সটাগ্রামে সর্বসমক্ষে এই প্রতিশ্রুতির কথা জানালেন তিনি।

Amir Khan daughter Ira Khan

ফিটনেস ট্রেনার তথা ইরার প্রেমিক নূপুর শিখরের সাথে বেশ কয়েকটি ছবি শেয়ার করে আমির কন্যা লিখলেন, “ওজন কমানোর পথে পা বাড়ানোর জন্য ১৫ দিন উপোস করলাম। আমি এমনি সক্রিয়, কিন্তু গত ৪ ৫ বছর যেন নড়াচড়াও বন্ধ করে দিয়েছিলাম। আর এর জেরেই ২০ কিলো ওজন বেড়ে গেছে। এর ফলে আমার মাথার ভিতরে নানা রকম চিন্তাভাবনা জমা হয়েছে।”

কিন্তু নতুন বছরে নতুন চেতনা জেগেছে ইরার মনে। ‘ওজন কমাতেই হবে’ এই মন্ত্রেই এবার দীক্ষিত হতে চলেছেন তিনি। প্রসঙ্গত, ২০২১ সালে বিটাউনে অনেক কিছুই হয়েছে, নতুন সম্পর্ক যেমন গড়েছে তেমনি বেশ কিছু বিচ্ছেদও হয়েছে। গত জুলাই মাসে বিচ্ছেদ হয়েছে আমির খান (Amir Khan) ও কিরণ রাও (Kiran Rao) এর। তবে বিচ্ছেদের কয়েকমাস পরেই নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে আমিরক নিয়ে। এবার বাবার তৃতীয় বিয়ের গুঞ্জনের মাঝেই মেয়ে ইরা খানের (Ira Khan) প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

আসলে ক্রিসমাসে নিজের সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন ইরা খান। যেখানে প্রেমিক নুপুরের গালে চুমু খেতে দকেহা যাচ্ছে ইরাকে। ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েই আদরের চুমুতে ভড়িয়েছেন ইরা নিজের প্রেমিককে। আর সেই ছবি শেয়ার করে নিয়েছেন সকলের সাথে।

Related Articles

Back to top button