গসিপবিনোদন

টলিপাড়ায় সুখবর! বিয়ে পিঁড়িতে ‘আলতা ফড়িং’ এর মা, রইল হবু বরের আসল পরিচয়

স্টার জলসায় সম্প্রচারিত অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘আলতা ফড়িং’ (Aalta Phoring)। শুরু থেকেই ধারাবাহিকটির টিআরপিও বেশ ভালো। ফড়িং এবং তাঁর মা রাধায় জিমন্যাস্ট হওয়ার স্বপ্ন এবং সেই স্বপ্নপূরণের লড়াই নিয়েই তৈরি হয়েছে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি। দেখতে দেখতে ইতিমধ্যেই ১ বছর পারও করে ফেলেছে এই সিরিয়াল।

‘আলতা ফড়িং’এর সৌজন্যেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন নায়িকা খেয়ালী মণ্ডল (Kheyali Mondal) এবং শাওলি চট্টোপাধ্যায় (Saoli Chattopadhyay)। শাওলিকে সিরিয়ালে ফড়িংয়ের মা রাধার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। ধারাবাহিকের এই মা-মেয়ের জুটি শুরু থেকেই ব্যাপক হিট।

Saoli Chattopadhyay

এবার এই শাওলিকে (Saoli Chattopadhyay marriage) নিয়েই একটি বড় সুখবর সামনে এসেছে। সেই সুখবরটি অবশ্য ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। সেই সুখবরটি হল, চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন ফড়িংয়ের মা। সম্প্রতি হবু বরের সঙ্গে জমিয়ে আইবুড়ো ভাত খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। জানিয়ে রাখি, শাওলির হবু বরও কিন্তু টলিউডেরই মানুষ।

Saoli Chattopadhyay

টেলিভিশনের পর্দায় ফড়িংয়ের মায়ের চরিত্রে অভিনয় করা শাওলির বয়স কিন্তু বেশ কম।মা হওয়া তো দূর এখনও বিয়েই হয়নি অভিনেত্রীর। তবে এই শীতেই শুভ কাজটা সেরে ফেলবেন তিনি। অভিনেত্রীর হবু বরের নাম প্রতীক দত্ত (Pratik Dutta)। পেশায় তিনি একজন মঞ্চাভিনেতা হওয়ার পাশাপাশি ‘মন্দার’ এবং ‘বল্লভপুরের রূপকথা’র চিত্রনাট্যও লিখেছেন।

Saoli Chattopadhyay and Pratik Dutta

এতদিন শাওলি এবং প্রতীক নিজের প্রেমের সংবাদটা লুকিয়েই রেখেছিলেন। কিন্তু বিয়ের আগে সবাইকে মস্ত বড় সারপ্রাইজ দিলেন তাঁরা। টলিউডের এই জুটির জন্য আইবুড়ো ভাতের আয়োজন করেছিলেন আবার ইন্ডাস্ট্রিরই নামী অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং তাঁর স্ত্রী মধুরিমা।

Saoli Chattopadhyay and Pratik Dutta

সোশ্যাল মিডিয়ায় আইবুড়ো ভাত খাওয়ার ছবি শেয়ার করে শাওলি লিখেছেন, ‘প্রাক ব্যাপার স্যাপার। নভেম্বর ২০২২’। বিয়ে প্রসঙ্গে পর্দার রাধা বলেন,  জাঁকজমক করে বিয়ে করবেন না তাঁরা। সাদামাটাভাবেই সাত পাক ঘুরবেন তিনি এবং প্রতীক। যতটুকু লৌকিকতার প্রয়োজন তার থেকে বেশি কিছু থাকবে না। ইতিমধ্যেই টলিউডের তরফ থেকে এই তারকা জুটিকে শুভেচ্ছা জানানো শুরু হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button