‘আলোছায়ার’ অভিনেত্রী দেবাদৃতা বসু এখন ভক্তিতে মাতোয়ারা! হাজির হলেন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ রূপে


বাংলার বিনোদন হিসাবে টিভিতে প্রচুর সিরিয়াল রয়েছে। যার মধ্যে বিশেষ কিছু সিরিয়াল ও তার চরিত্ররা বেশ জনপ্রিয়। জি বাংলার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল ‘আলোছায়া’। সিরিয়ালের আলোর চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Bose)। তবে কিছুদিন হলো সিরিয়ালটি শেষ হয়ে গিয়েছে। আর এবার সিরিয়াল শেষ হওয়ার মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই ষ্টার জলসায় নতুন অবতারে হাজির হলেন দেবাদৃতা বসু।

আসলে আলোছায়া সিরিয়াল শেষ হওয়ার অনেক আগে থেকেই একটি নতুন সিরিয়ালের ট্রেলার দেখা যাচ্ছিল জি বাংলার পর্দায়। সেই সিরিয়ালটির নাম ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। যোধপুর শহরের প্রতিষ্ঠাতা মন্দরার রাও এর নাতনি ছিলেন মীরা। মীরা রাজকুমারীর সাথে চিতোররাজ সানা সঙ্ঘের ছেলে ভোজ রাজের বিয়ে হয়েছিল। কিন্তু মাত্র ২০ বছর বয়সেই বিধবা হয়ে যান মীরা। এরপর ছোট থেকে কৃষ্ণের আরাধনা করা মীরা রবিদাসের শিষ্য হয়ে বৃন্দাবনে হলে যান। কৃষ্ণের প্রেমে মাতোয়ারা হয়েই বাকি জীবন কাটিয়েছিলেন এরপর মীরাবাঈ। ১৩০০ এরও বেশি কৃষ্ণপ্রেমের গান লিখেছেন তিনি। এবার মূলত সেই কৃষ্ণ প্রেম নিয়ে ভক্তিমূলক সিরিয়াল হতে চলেছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা।

Aalo Chaya Serial Debadrita Bose

আর সিরিয়ালেই মূল চরিত্রে দেখতে পাওয়া যাবে আলো ছায়ার আলো অর্থাৎ অভিনেত্রী দেবদৃতকে। শ্রীকৃষ্ণ ও মিরাবাই এর ঐতিহাসিক প্রেমের কাহিনী দেখানো হবে এই সিরিয়ালে। মীরার চরিত্রের যে অভিনেত্রী দেবাদৃতা আছে সেটাতো জানা গেল, এবার আসা যাক শ্রীকৃষ্ণের কথায়। সিরিয়ালের শ্রীকৃষ্ণের ভূমিকায় থাকবেন ভাগ্যলক্ষী সিরিয়ালের চেনা অভিনেতা প্রারব্ধি সিংহ। এছাড়াও আরও বহু পরিচিত মুখ দেখতে পাওয়া যাবে এই সিরিয়ালে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এককালের বাঙ্গালীদের প্রিয় ‘ভুতু’ কেও ফের অভিনয় করতে দেখা যাবে এই সিরিয়ালে। মীরাবাই এর ছোট্ট বেলার অভিনয় করবে ভুতুর খুদে অভিনেত্রী আরশিয়া মুখার্জী। প্রসঙ্গত, নতুন এই সিরিয়ালের প্রমো বেশ কিছুদিন আগে থেকে চললেও আলোকে অর্থাৎ দেবাদৃতাকে যে মূল চরিত্রে দেখা যাবে তা কিন্তু একবারের জন্য বুঝতে দেওয়া হয়নি। সিরিয়ালের ফাইনাল প্রমো বা ফার্স্ট লুকে দেবাদৃতাকে দেখতে পাবার পর ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।