গসিপবিনোদনসিনেমা

১০০ কোটির বিনিময়ে কুকুরের সঙ্গে সেক্স করতে বলেছিলেন সাজিদ খান! বিস্ফোরক অভিনেত্রী অহনা কুমরা

আপাতত গত কয়েকদিন ধরেই পর্ণ কান্ড নিয়ে উত্তাল বলিউড (Bollywood) । বলি পাড়ায় চলতে থাকা ‘নোংরামি’র নজির একে একে সামনে আসছে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এই আবহেই ফের চাউর হল বলিউডের পুরোনো এক কেচ্ছা। বলিউডের বিখ্যাত পরিচালক সাজিদ খানের (Sajid khan) এর বিরুদ্ধে এখনও পর্যন্ত অসংখ্য যৌন হেনস্থা বা #metoo এর মতো অভিযোগ এসেছে। অভিনেত্রী, মডেল, সাংবাদিক মিলিয়ে কমপক্ষে ৪ জন নারী অভিযোগ করেছেন তার বিরুদ্ধে।

এরমধ্যে উল্লেখযোগ্য ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’ খ্যাত অভিনেত্রী অহনা কুমার। বিস্ফোরক অভিযোগ এনে একটি শীর্ষস্থানীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অহনা বলেছিলেন যে, ‘ কাজের সূত্রে একটি মিটিং করতে সাজিদের বাড়ি যেতে হয়েছিল আমায়৷ মিটিং করতে আমায় একটি অন্ধকার ঘরে নিয়ে যাওয়া হয়, আমি বাইরে বসতে চাইলে সাজিদ জানান তার মা বিরক্ত হবেন’।

অভিনেত্রী ঘরে ঢুকে সাজিদকে আলো জ্বালাতে বলেন, এরপর পরিচালক আলো জ্বালিয়ে দেন ঠিকই। তবে পাশাপাশি সাজিদ এক কুরুচিপূর্ণ প্রশ্ন করেন অহনাকে। অভিনেত্রীকে স্পর্শ না করেও সাজিদ প্রশ্ন করেছিলেন, “আমি যদি তোমায় ১০০ কোটি টাকা দিই তুমি কুকুরের সঙ্গে সেক্স করবে?”

তবে অহনা সেই মন্তব্যের প্রতিবাদ করে পরে জানিয়েছিলেন, তিনি মূল ধারার অভিনেত্রী নন আর হতেও চাননা। আসলে সাজিদের ইঙ্গিত ছিল তার ছবির নায়িকা হতে গেলে অহনাকে যৌন উস্কানি মূলক মন্তব্যে প্রশ্রয় দিতে হবে অথবা হাসতে হবে।

Related Articles

Back to top button