ভাইরালভিডিও

খালি শরীরে শাড়ির সাথে মেহেন্দি দিয়ে আঁকা ব্লাউজ! মহিলার সাজ দেখে চোখ কপালে নেটিজেনদের

আজকাল নিত্য নতুন শাড়ির সাথে মানানসই ডিজাইনার ব্লাউজ পরা একটা ফ্যাশন। আগে যেমন এক রঙা ব্লাউজেই কাজ চলে যেত, এখন কিন্তু ব্লাউজের জন্যও হাজার হাজার টাকা খরচ করে থাকেন ফ্যাশনপ্রেমী মহিলারা। হাকোবা, চিকন, অরগাঞ্জা, কাতান নানান নামের রকমারি সব ব্লাউজ পরা এখন কিন্তু ভীষণ ভাবে ট্রেন্ড। আবার একেক ব্লাউজের একেক রকমের কাট ও হয়, যেমন ভি কাট ব্লাউজ, ডিপ নেক, বোট নেক আরও অন্যান্য। কিন্তু এসব ব্লাউজ তো তাও দেখেছেন, কিন্তু আজ আপনাকে জানাব মেহেন্দি ব্লাউজের কথা!

কী অবাক হচ্ছেন তো? আমি নিশ্চিত এর আগে এই ব্লাউজ আপনি কাউকে পরতে দেখেননি। আর যা কিছু আনকমন তাই তো ভাইরাল হয়, ঠিক এইভাবেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এক মহিলার সাজের ভিডিও। বেশির ভাগ সময়েই এই ভাইরাল ভিডিও দেখে হেসে গড়িয়ে পড়েন নেটজেনরা।

কিন্তু এই ভিডিওর ক্ষেত্রে তাদের চক্ষু ছানাবড়া হওয়ার জোগাড়। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা চিকনের শাড়ি, মাথায় ফুল লাগিয়ে সেজেছেন এক মহিলা। তবে তার শরীরে কোনোও ব্লাউজ নেই। তবে ব্লাউজ পরার বদলে তিনি মেহেন্দিতে এঁকেছেন ব্লাউজ। পিঠে হাতায় ব্লাউজের অনুকরণে মেহেন্দি ডিজাইন এঁকেছেন তিনি।

দূর থেকে দেখলে আপনার ব্লাউজ ভেবেই ভুল হবে। মনেই হবেনা মহিলার পরনে কোনোও ব্লাউজ নেই। এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই যে ভাইরাল হয়েছে তা বলাই বাহুল্য। অনেকেই মেহেন্দি আর্টিস্টের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ কুরুচিপূর্ণ মন্তব্য করতেও ছাড়েননি।

 

 

View this post on Instagram

 

A post shared by Thanos (@thanos_jatt)

Related Articles

Back to top button