বিনোদন

হৃত্বিক রোশনের জাঙিয়ায় হাত ঢুকিয়ে দিলেন এক মহিলা! ভাইরাল ছবি ঘিরে হাসির রোল নেটপাড়ায়

বলিউডের গ্রীক গড বলা হয় তাকে। এশিয়ার (Asia) অন্যতম সুপুরুষদের তালিকায় উপরের দিকেই থাকে হৃতিক রোশনের (Hrithik Roshan) নাম। বলিউডের হ্যান্ডসম অভিনেতাদের মধ্যে সর্বদাই চর্চায় রয়েছেন হৃত্বিক। এমনকি ভারত তো বটেই বিশ্বের সবচাইতে হ্যান্ডসাম পুরুষদের তালিকাতেও রয়েছে অভিনেতার নাম। বিখ্যাত প্রযোজক রাকেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন। একসময় অভিনয়ে লজ্জা পাওয়া হৃত্বিকের অভিনয় বর্তমানে হৃদয় ছুঁয়েছে লক্ষ লক্ষ দর্শকদের।

২০০০ সালে ‘কাহো না প্যার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন হৃত্বিক রোশন। ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর থেকেই আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে একেরপর এক সুপার হিট ছবিতে দেখা গিয়েছে হ্যান্ডসম হিরো হৃত্বিক রোশনকে। বিশেষত ‘কোই মিল গেয়া’ ছবিতে হৃত্বিক ও প্রীতি জিনটার অভিনয় নজর করেছিল দর্শকদের।

৪৭ বছরেও তার গ্ল্যামারে পুড়ে ছারখার হয়ে যায় লক্ষ লক্ষ মহিলা অনুরাগীর মন। তবে এবার যে কান্ড তার এক মহিলা ভক্ত করলেন তা ভাইরাল হতেই বুঝি লজ্জায় পড়ে গিয়েছেন অভিনেতা হৃত্বিক রোশনও। ব্যাপারটা খোলসা করে বলাই যাক, দিন কয়েক আগেই হৃত্বিকের এক মহিলা ভক্ত সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন।

যেখানে দেখা যাচ্ছে হৃত্বিকের প্যান্টের ভিতরে কার্যত হাতই ঢুকিয়ে দিয়েছেন তিনি। কী অবাক হচ্ছেন তো? ভাবছেন এটা কীভাবে সম্ভব? আসলে মাদাম তুসো-র মিউজিয়ামে গিয়ে হৃত্বিকের মোমের পুতুলের অন্তর্বাসে হাত ঢোকান ওই মহিলা। শুধু তাই নয়, সেই ছবি গুলি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। কখনও হৃতিকের মোমের মূর্তির হাত ধরে, কখনও পিছন থেকে জাপটে ধরে ছবি তুলেছেন ওই মহিলা। এই ছবি নজরে আসতেই হৃত্বিক বলেন, “দুষ্টু মেয়ে”।

Related Articles

Back to top button