গসিপবিনোদন

সুহানাকে বিয়ে করতে চাই! ছেলের স্যালারি দেখেই বিয়েতে ‘মত’ দিয়ে দিলেন বাবা শাহরুখ খান

বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shahrukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan)। যদিও সুহানা এখনো বলিউডে পা রাখেনি, তবে ইতিমধ্যেই সেলেব্রিটি হয়ে গিয়েছে সুহানা। সদ্য যৌবনে পা দিয়েছেন সুহানা তবে এখনই বেশ ম্যাচিওর সে। কিং খানের মেয়ে হবার সুবাদে এমনিতেই জনপ্রিয়তার অভাব নেই সুহানার, সাথে তার ফ্যাশন ও স্টাইল সেন্সর জন্য বেশ জনপ্রিয় শাহরুখ কন্যা।

সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কমসম নয় ইতিমধ্যেই ১.৫ মিলিয়নেরও বেশি অনুগামী আছে সুহানার। আর মাঝে মধ্যেই অনুরাগীদের নিজের ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন। কখনো নিজের ছবি তো কখনো বন্ধুদের সাথে পার্টিতে সেলফি তো আবার কখনো পরিবারের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

২২ শে মে ছিল শাহরুখ কন্যার জন্মদিন। সুহানার বয়স সবে মাত্র ২১, ইতিমধ্যেই বলিউডের যোগ্য হিরোইন হবার জন্য নিজেকে তৈরী করে ফেলেছেন। আর মেয়ে সুহানাকে নিয়ে কিন্তু বেশ পজেসিভ বাবা শাহরুখ খান। মেয়েকে নিজের নজরে রাখতে পছন্দ করেন তিনি। মেয়ে বড় হলেই বাবা মায়ের চিন্তা বাড়ে। আর তার উপর সে যখন শাহরুখ কন্যা, তখন তাকে বিয়ে করার জন্যেও মুখিয়ে থাকে হাজারো পুরুষ মন।

Suhana Khan

জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন সুহানার মা গৌরী খান, সুহানার দারুন একটি ফটো শেয়ার করে তাঁর মা লেখেন “হ্যাপি বার্থডে… তুমি আজ, কাল এবং সর্বদাই ভালোবাসার মানুষ”। আর সেই ছবিতেই এক ট্যুইটার ব্যবহারকারী এক্কেবারে সুহানাকে বিয়ে করার আর্জি জানিয়ে ফেলেন, এমনকি তার যে মাসিক বেতন ১ লক্ষ টাকা তাও উল্লেখ করে দেন। তিনি লেখেন, গৌরি ম্যাম মেরি শাদি সুহানা কে সাথ করওয়া দো, মেরি মান্থলি পেমেন্ট ১ লাখ+ হ্যায়”। তারপর থেকেই নেটপাড়ায় গুঞ্জন ওঠে, এই বেতন শাহরুখ কে বিন্দুমাত্র প্রভাবিত করবে কিনা সন্দেহ।

প্রসঙ্গত, মেয়েকে নিয়ে বরাবরই বেশ পভার পজেজিভ শাহরুখ। কি বিশ্বাস হচ্ছে না! তাহলে বলি, শাহরুখ খান নিজেই এক সাক্ষাৎকারে মেয়েকে নিয়ে তার পজেসিভনেসের কথা স্বীকার করে নিয়েছেন। কফি উইথ করণ (Coffee with Karan) নামের টক শোতে একবার আলিয়া ভাট (Alia Bhatt) ও শাহরুখ খানকে ডাকা হয়েছিল। সেখানেই মেয়েকে নিয়ে মন্তব্য করেছিলেন শাহরুখ খান। শোতে করণ জোহর জিজ্ঞাসা করেছিলেন যদি শাহরুখ কন্যা সুহানাকে কেউ চুমু খায় তাহলে কি করবেন তিনি? এই প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন , ‘আমি তার ঠোঁট টেনে ছিড়ে নেব’।

Suhana Khan

এমনকি নিজের জামাইয়ের জন্য কয়েকটি বাধা নিয়মাবলীও ঠিক করে ফেলেছেন কিং খান, যেমন-“১. একটা চাকরি করতে হবে, ২. বুঝে নিন আমি আপনাকে পছন্দ করি না, ৩. আমি সব জায়গায় রয়েছি, ৪. একজন আইনজীবীকে রাখুন, ৫. সে হচ্ছে আমার রাজকুমারী, আপনার দখল করা কেউ নন, ৬. আমি ফের জেলে যেতে কোনও দ্বিধা বোধ করব না, ৭. আপনি ওর সঙ্গে যা করবেন, আমি আপনার সঙ্গে সেটাই করবো,” ফেমিনা ম্যাগাজিন-কে ইন্টারভিউ দেওয়ার সময় শাহরুখ এই লিস্ট তৈরি করেন।

Related Articles

Back to top button