বিনোদনভাইরালভিডিও

অভাব বড় দায়! ব্যাঙ্গালুরুর কাগজ কুরানীর ঝরঝরে ইংরেজি তাক লাগিয়েছে নেটিজেনদের

একজন কাগজ কুরানী (Rag picker) তার ইংরেজি বলার দক্ষতা এবং প্রাণবন্ত কণ্ঠ দিয়ে ইন্টারনেটকে স্তম্ভিত করেছে। সিসিলিয়া মার্গারেট লরেন্স নামে চিহ্নিত মহিলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারী শচিনা হেগগারের পোস্ট করা ভিডিওতে সিসিলিয়া দাবি করেছেন যে তিনি ২০০৭ থেকে ১৪ সাল পর্যন্ত দীর্ঘ সাত বছর জাপানে ছিলেন। এমনকি শচিনার সাথে কথোপকথনের সময় তিনি একটি সুন্দর গান গেয়েছিলেন।

ভিডিওতে দেখা যাচ্ছে শচিনার সঙ্গে ঝরঝরে ইংরেজিতে কথা বলছে সে৷ আসলে এমন প্রতিভাকে রাস্তায় ঘুরে বেড়াতে দেখেই আগ্রহ জন্মায় শচিনার। তখনই এগিয়ে গিয়ে তার সাথে কথা বার্তা এগোন তিনি৷ শচিনা বলেন, “সে প্লাস্টিক সংগ্রহ করছিল এবং যখন আমি তাকে জিজ্ঞাসাবাদ করে জেনেছিলাম, সে গির্জায় ঝাড়ু দেয় এবং জীবিকার জন্য প্লাস্টিক সংগ্রহ করে এবং বিক্রি করে।”

 

 

View this post on Instagram

 

A post shared by Shachina Heggar (@itmeshachinaheggar)

তার ভিডিও শেয়ার করে শচিনা ক্যাপশনে লেখেন, “গল্প সবসময় আপনার চারপাশে থাকে। আপনাকে শুধু থামতে হবে এবং চারপাশে দেখতে হবে। কিছু সুন্দর এবং কিছু বেদনাদায়ক, কিন্তু আরে, কয়েকটি ফুল ছাড়া জীবন কী,” শচিনা আরও জানান, এই আশ্চর্যজনক উৎসাহী ভদ্রমহিলার সাথে যোগাযোগ করতে চান .. যদি আপনারা কেউ তাকে দেখেন তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। “

Related Articles

Back to top button