খবরগানবিনোদন

বিয়ে করলেন এ আর রহমান কন্যা, দীর্ঘ দিনের প্রেম পেল পূর্ণতা, রইল নতুন জামাইয়ের আসল পরিচয়

এ আর রহমান (A R Rahman), গান শোনেন অথচ এই নামটা শোনেননি এমনটা হতেই পারে না। ভারতবর্ষের সেরা গায়কদের মধ্যে অন্যতম তিনি। সম্প্রতি বিয়ে করলেন এ আর রহমান কন্যা খতিজা রহমান (Khatija Rahman)। দীর্ঘদিনের প্রেমকে পূর্ণতা দিয়ে এদিন বিয়ে মিটেছে। ইতিমধ্যেই রহমান কন্যার বিয়ের ছবি থেকে ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে।

যদিও অনেক আগে জানুয়ারিতেই বাগদান সেরেছিলেন খতিজা ও তাঁর প্রেমিক রিয়াসদীন শেখ মোহাম্মেদ (Riyasdeen Seikh Muhammad)। এবার বন্ধু বান্ধব তথা পরিবারের ঘনিষ্ঠ কিছু অতিথিদের নিয়েই শেষ হল নিকাহ। যেমনটা জানা যাচ্ছে পেশাগতভাবে একজন সাউন্ড ইঞ্জিনিয়ার রিয়াজ। এ আর রহমান নিজেই সোশ্যাল মিডিয়াতে মেয়ের বিয়ের ছবি শেয়ার করেছেন।

বিয়ের ছবি শেয়ার করার পরমুহূর্তে থেকেই উপচে পড়েছে শুভেচ্ছা। যে ছবিটি শেয়ার করা হয়েছে তাতে এ আর রহমান তার স্ত্রী সায়রা বানু, মেয়ে খতিজা ও জামাই রিয়াজ সকলকে একত্রে দেখা যাচ্ছে। শুধু তাই নয় ছবিতে মেয়ে রাহিমা ও ছেলে আমিনকেও দেখা যাচ্ছে। ছবিটি ভাইরাল হওয়ার পর একাধিক সেলিব্রিটি খাতিজাকে বিয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

যেমনটা জানা যাচ্ছে জামাই রিয়াজের সাথে দীর্ঘদিন ধরেই কাজ করছিলেন এ আর রহমান। ২০১৭ থেকে আজ পর্যন্ত রিয়াজের সাথে একাধিক কাজ ও লাইভ স্টেজ শো করেছেন তিনি। ২০১৯ সালে দোহায় খলীফ স্টেডিয়ামে জামাইয়ের সাথে লাইভ শোয়ে পারফর্ম করেছিলেন এ আর রহমান।

বিয়ের পর রিসেপশনের পার্টির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এ আর রহমান। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, খতিজা ও রিয়াজের রিসেপশন। ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সেলেব্রিটি থেকে শুরু করে লক্ষ লক্ষ অনুগামীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by ARR (@arrahman)

প্রসঙ্গত, কোনো ডেস্টিনেশ ওয়েডিং বা এলাহী আয়োজন নয় বরং খুব সাধারণভাবেই গোটা আয়োজন করা হয়েছিল। নেটিজেনদের অনেকেই এমন সরলতার প্রশংসা করেছেন। তবে বলে রাখা ভালো রহমান কন্যা খতিজা ইতিমধ্যেই বাবার মত সংগীতের জগতে পা রেখেছেন। আর শুরুতেই বাবাকে গর্বিত করেছেন তিনি।

Related Articles

Back to top button