ভাইরালভিডিও

অভাবে ভাটা পড়েনি প্রতিভায়! রংমিস্ত্রির খালি গলায় অসাধারণ গানে মুগ্ধ নেটপাড়া

viral video: রোজই কত ধরণের ভিডিও ভাইরাল হয় নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখে পড়ে কত প্রতিভা, যা অভাবের কারণে চিরকালই থেকে যেত পর্দার আড়ালে। ছোটবেলা থেকেই কত জনের কত রকমের ইচ্ছা থাকে কেউ ভাবে ডান্সার হবে, কেউ বা হতে চায় অভিনেতা, কেউ বা হতে চায় গায়ক। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে পেটের দায়ে সমস্ত শখ, ইচ্ছাকে গলা টিপে মেরে তারা লেগে পড়ে কাজে।

সম্প্রতি এমনই এক প্রতিভার নজির দেখে চোখে জল এসেছে নেটিজেনদের। ফেসবুকে তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি পেশায় রংমিস্ত্রি কিন্তু তার খালি গলায় অসাধারণ গানে হার মানতে বাধ্য যেকোনোও প্রথম সারির গায়ক গায়িকাও।

হাত ভরতি রং মেখে কাজ করতে করতে বলিউডের একটি বিখ্যাত গান গেয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন তিনি৷ ‘ইউথ ইনার ভয়েস’ নামক একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি শেয়ার করতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই প্রায় ১লাখ মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। ৯ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন। আর প্রায় আড়াই হাজার কমেন্টে উপচে পড়েছে তার গলার প্রশংসা।

হয়ত সোশ্যাল মিডিয়া না থাকতে এত সব প্রতিভা আমাদের অগোচরেই থেকে যেত। তাবড়-তাবড় মিউজিক্যাল রিয়ালিটি শোয়ের ভীড়ে চাপা পড়ে যেত দরিদ্র, খেটে খাওয়া এই ররংমিস্ত্রির দুর্দান্ত গান।

Related Articles

Back to top button