জলের ওপর দিয়ে প্রচন্ড বেগে দৌড়াচ্ছে হরিণ, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


আজকালকার ইন্টারনেটের যুগে সবাই প্রায় সোশ্যাল মিডিয়াতে অভ্যস্ত  হয়ে পড়েছি। আর সেখানে রোজই কতশত ভিডিওই না ভাইরাল হচ্ছে।তবে কিছু ভিডিও মজার হলেও কিছু ভিডিও মানুষকে ভাবিয়ে তোলে। কিছু ভিডিও আবার সাধারণ  যুক্তির বাইরে হয় যা মানুষের মনে প্রশ্ন জাগায় সাথে অবাক হয়ে যেতে হয় ভিডিওগুলি দেখে।

জলের ওপর দৌড়াতে শুনেছেন কাউকে? শোনেননি আশা করি। কিন্তু যদি কাউকে দেখেন তাহলে! অবাক হবেন নিশ্চয়। ঠিক এরখমই জলের উপর একটি হরিণ দোড়ানোর ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল। ভাইরাল এই ভিডিও দেখে গোটা বিশ্বের মত আপনিও হতবাক হবেন। তবে এমন এক অবাক করা ভিডিও গোটা বিশ্বের বহু মানুষের নজর কেড়েছে। যার জেরে মুহূর্তেই বাইরে এই ভিডিও।

https://twitter.com/backt0nature/status/1309328772794134531

যদিও ভিডিওটি মাত্র ১০ সেকেন্ডের,ভিডিওটিতে একটি হরিণকে বেশ স্বাভাবিক ভাবেই দৌড়াতে  দেখা গেছে। অবাক করার বিষয়টি হল হরিণটি নদীর জলের ওপর দিয়ে দৌড়াচ্ছিল। যে ব্যক্তি ভিডিওটি  করেছেন তিনি স্পিড বোটে ছিলেন। তার স্পিড বোটের সাথেই পাল্লা দিয়ে দৌড়াচ্ছিল হরিণটি। নদীর দেন দিক থেকে দৌড়ে যদি পার হচ্ছিল হরিণটি। শেষমেশ  স্পিড বোটটিকে অতিক্রম করে  বাঁ দিকে চলে যায়  হরিণটি। ভিডিওতে যে হরিণটিকে দেখা গেছে এটি আমেরিকার একটি বিশেষ প্রজাতির হরিণ ,নাম হল মুস (Moose)।

ছোট্ট হলেও অবাক করা এই ভিডিওটি ব্যাক টু নেচার নামক একটি টুইটার একাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। শেয়ার করার সাথে সাথেই লক্ষ্য লক্ষ্য ভিউ পেয়ে ভাইরাল হয়ে পরে ভিডিওটি। এর পর রিটুইট ও  শেয়ারের মাধ্যমে মুহূর্তে ছড়িয়ে পরে গোটা বিশ্বে। যা দেখে আমার আপনার মত রীতিমত তাজ্জব গোটা বিশ্ব।


Like it? Share with your friends!

639
639 points