অবিকল মানুষের মতো দরদাম করে ফল বিক্রি করছে এক বানর! চোখ কপালে নেটিজেনদের


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়। আবার একেকটা কান্ড দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়।

প্রসঙ্গত, করোনার (Corona Virus) দাপটের জেরে মানুষ আগের থেকে অনেকটাই বেশি ঘরমুখী হয়ে গিয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে, এখন মানুষ যোগাযোগ রক্ষার মাধ্যম হিসেবে বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকেই। ভার্চুয়াল জগতেই এখন সবচেয়ে বেশি ভীড় জমান তারা।

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা কত কিছুই না জানতে পারি। কারোর কোনো অন্যায় কাজই বলুন বা কারোর সুপ্ত কোনো প্রতিভা সবই আজকাল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার দৌলতে। এমনকি বাচ্চাদের পাকা পাকা কোনো কথা হোক বা শিক্ষকের প্রতি তার কোনো অভিযোগ সবই আমরা সোশ্যাল মিডিয়ার হাত ধরেই মুঠোফোনে খুব সহজে দেখতে পাই।

সারাদিনের কাজের পর আজকাল কারণ ক্লান্তি দূর করতে টিভির বদলে বেশি সোশ্যাল মিডিয়ারই হাত ধরেছে। আর ধরবে নাই বা কেন বলুন তো? টিভি মানেই একই জিনিস বারবার ঘুরিয়ে ফিরিয়ে দেখা। আর সেখানে সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নিত্যনতুন ছবি হোক বা ভিডিও ধরা পড়ে। যা দেখে মানুষজন রীতিমতো আল্লাদে আটখান হয়।

সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে এক যুবকের সঙ্গে স্কুটিতে চেপে দুই বানর ছানা ফলের দোকানে গিয়েছে ফল কেনার জন্য। এরপর সেই যুবক তার বাদরটি কে যে যে ফল দিতে বলছে বাদরটি তাকে সেই সেই ফলই দিচ্ছে। আবার রীতিমতো দরদাম ও করছে বলা যায় এবং ফল কেনার শেষে সে তার জন্যও ফল কেনার আবদার করে বসে। এই ভিডিওটি দেখে সবাই খুবই অবাক হয়েছেন এবং এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওর শেষে বানর দুটিকে ফল খেতেও দেখা যায়, এই মিষ্টি ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়।