ছবিবিনোদন

গাল ভরা দাড়ি, লাল লিপস্টিক, পরনে শাড়ি! সুন্দরী মডেলদের স্টাইলে টেক্কা দিচ্ছেন বং মুন্ডা

‘শাড়িতেই নারী’ বহুদিনের চলে আসা এই প্রনাদকে কার্যত মিথ্যে প্রমাণ করে ছেড়েছেন একজন সুপুরুষ। এবং তিনি এখন রীতিমতো শিরোনামে৷ আমাদের সমাজে বাধা ধরা কিছু ভাবনা চিন্তা রয়েছে যা দিয়েই আমরা মানুষকে বিচার করি। মেয়েদের পোশাক, ছেলেদের পোশাক, মেয়েরা এটা পারে সেটা পারেনা এমন নানান বাধা নিষেধও রয়েছে।

কিন্তু তার বাইরেও একটা জগৎ রয়েছে, এটিই প্রমাণ করার তাগিদেই ফ্যাশন ইনফ্লুয়েন্সার পুষ্পক সেন (Pushpak Sen) তথাকথিত ছেলেদের পোশাক ছেড়ে নিজেকে সাজিয়ে তুলেছেন শাড়ি, নথ, গহনা, আলতায়।

তার এই সাহসিকতার প্রশংসা চলছে বিদেশেও। অভিনব কিছু ফটোশ্যুট করতেই এই ভাবনা মাথায় আসে তার, এবং এরপর থেকে তিনি রীতিমতো চর্চায় রয়েছেন। ফেসবুক, ইন্সটাগ্রামে লোক হাসাতে অনেক সময়ই ছেলেরা মেয়ে সাজেন দর্শকেরা সেসব হাসতে হাসতে উপভোগও করেন৷ কিন্তু কোনোও পুরুষ যদি স্বেচ্ছায় কোনোও নারীর পোশাক পরিধান করেন তবেই মুখ ব্যাঁকান অনেকে।

সমাজের এই দৃষ্টি ভঙ্গিকেই বদলাতে চান বং মুন্ডা৷ তার সাজ এতটাই নিখুঁত যে তা টেক্কা দিতে পারে প্রথম সারির মডেলদেরও। তার মতে শাড়ি মেয়েদের পোশাক এমন কথা তিনি মানেননা, যেকোনোও পোশাকই যে কেউ পরতে পারে। একবার চায়ের দোকানে চা খেতে গিয়ে আশেপাশের মানুষদের কৌতুহলী চোখ দেখে একথা মাথায় আসে পুষ্পকের, তারপর থেকেই তাকে বিভিন্ন সাজে ফটোশ্যুটও করতে দেখা যায়।

শাড়ি পরবেন বলে কখনও দাড়ি গোঁফ ও কাটেননি তিনি৷ কখনও কপালে লাল টিপ, ঠোঁটে লিপস্টিক, চুলে খোঁপা। কখনও ব্লাউজ ছাড়া নাকে নথ, বিভিন্ন সাজে তার অপূর্ব স্টাউল সেন্স দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। শুধু শাড়িই নয়, তিনি লেগিন্স, কুর্তা, জিন্স সবই পরে থাকেন৷

Related Articles

Back to top button