বিনোদনভাইরালভিডিও

বুড়ো হাড়ে ভেলকি! সামি সামি গানে রশ্মিকার স্টাইলে নেচে ভাইরাল ঠাকুমা নাতির জুটি

সকালে ঘুম থেকে ওঠা থেকে শুরু করে রাতে ঘুমাতে যাওয়া পর্যন্ত আজকের দিনে সোশ্যাল মিডিয়া ছাড়া এক মুহুর্ত চলে না কারওরই। তাই এখনকার কর্মব্যস্ত জীবনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)।ফেসবুক, হোয়াটসঅ্যাপ,ইনস্টাগ্রাম কিংবা ইউটিউব,সোশ্যাল মিডিয়া খুললেই বাচ্চা থেকে বুড়ো সকলের নানান কীর্তি কলাপ ভাইরাল হয়ে যায় নিমেষে।

আর এই মুহূর্তে ভার্চুয়াল জগতে ব্যাপক ট্রেন্ডিং পুস্পা (Pushpa) সিনেমার একাধিক গান। গত বছরের শেষের দিকে মুক্তির পর থেকেই বক্স অফিসে অব্যাহত আল্লু অর্জুন অভিনীত এই পুষ্পা সিনেমার ম্যাজিক। এই সিনেমায় পুষ্পার একাধিক ডায়লগ থেকে শুরু তার একাধিক সিগনেচার স্টাইল কিংবা নায়িকা শ্রীভল্লীর ‘সামি সামি’ গান সাড়া ফেলে দিয়েছে গোটা দেশে। তাই বিগত কয়েক মাস ধরেই কার্যত পুষ্পা জ্বরে কাঁপছে গোটা দেশ।

ব্লকবাস্টার হিট এই ছবির গানগুলো ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা জেরে দেশজুড়ে অসংখ্য মানুষের মধ্যেই এই ছবির ছবির গানগুলির জন্য ব্যাপক ক্রেজ লক্ষ্য করা যাচ্ছে সারা ভারতে। এমনকি ভারতের গন্ডি ছাড়িয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে এই গানের ম্যাজিক। তাই আট থেকে আশি সকলের মুখে মুখেই ঘুরছে পুষ্পা সিনেমার গান।


সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই এই সিনেমার ট্রেন্ডিং গান একের পর এক রিল ভিডিও বানাচ্ছেন। যে কেউ এই সিনেমার গান শুনলেই যেন কলের পুতুলের মতোই শুরু করে দিচ্ছেন কোমর দোলানো। সম্প্রতি বুড়ো হাড়ে ভেলকি দেখিয়ে এই জনপ্রিয় গানে নেচে তাক লাগিয়ে দিয়েছেন এক প্রত্যন্ত গ্রামের ঠাকুমা। তার সাথেই নাচতে দেখা যায় তার নাতিকেও। এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জনপ্রিয় গান ‘সামি সামি’ (Sami Sami) তে দুর্ধর্ষ নাচ করে তাক লাগিয়ে দেন সেই ঠাকুমা আর তার নাতি। সম্প্রতি এই ঠাকুমা ও নাতির ‘সামি সামি’ গানের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওটিতে নাতির কাছে নিজের চেষ্টায় ওই ঠাকুমা যেভাবে নাচ শিখছিলেন তা যেমন মজার তেমনই অনুপ্রেরণা মূলক। ওই ভিডিওটিতে সুপারস্টার আল্লু আর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানার (Rashmika Mandana) মতন সিগনেচার স্টেপে নাচতে দেখা গিয়েছে এই ঠাকুমা নাতির জুটিকে।

Related Articles

Back to top button