গসিপবিনোদনসিনেমা

দিল্লির মেয়ের হাতে চড় খেয়েছিলেন সালমান খান! জানুন মেজাজ হারিয়ে কি করেছিলেন ভাইজান

সালমান খান (Salman Khan) নামটাই যথেষ্ট। কারণ তিনি নিজেই একটা ব্র্যান্ড। বলিউডের ভাইজানের মেজাজটাই আলাদা। যার সামনে ফিকে বলিউডের যে কোনো উঠতি তরুণ অভিনেতাও। তাই আজও এই বলিউড সুপারস্টারের যে কোনও ছবি ফ্লপ হোক কিংবা সুপারহিট যে কোনো পরিস্থিতিতেই তাঁকে সর্বক্ষণ মাথায় করে রাখেন তার ভক্তরা। বয়স বাড়ার সাথে সাথে দিনে দিনে ফ্যান ফলোয়িং বাড়ছে বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলরের।

প্রসঙ্গত ইন্ডাস্ট্রিতে বিতর্কের কথা বললে এই তালিকায় সবার প্রথমেই আসে সালমান খানের নাম। জীবনেনে বিরাট সাফল্যের পাশাপাশি দীর্ঘ অভিনয় জীবনে একাধিক বিতর্কে জড়িয়েছেন বলিউডের চুলবুল পান্ডে। কখনও হিট অ্যান্ড রানের মামলা তো কখনও কৃষ্ণ হরিণ শিকারের মামলা। এমনই নানান বিতর্কে জড়িয়ে একাধিকবার শিরোনামে এসেছেন অভিনেতা।তবে ইন্ডাস্ট্রিতে যখনই সালমান খানের নামে কোনও বিতর্ক তৈরি হয়, তখনই সালমান ভক্তরা তার পাশে এসে দাঁড়ান তাকে ব্যাপক সমর্থন করেন। আজ আমরা আপনাদের জানাতে চলেছি সালমান খানের সাথে জড়িত অতীতের এমনই একটি বিতর্কিত ঘটনার কথা।

Salman Khan

জানা যায় একবার রাজধানী দিল্লির (Delhi) বুকে দাঁড়িয়ে এক তরুণী সপাটে চড় (Slap)কষিয়েছিল সালমান খানের গালে।সালটা ছিল ২০০৯। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর, সেই সময় দিল্লিতে সুস্মিতা সেন (Sushmita Sen) , সোহেল খান (Sohail Khan), শিবানী কাশ্যপ, বিজেন্দ্র সিং সহ অনেক সেলিব্রিটির সাথে পার্টি করছিলেন সালমান খান। সেখানে একটি পাঁচতারা হোটেলে পার্টির আয়োজন করা হয়েছিল,এছাড়া একটি ফ্যাশন শোয়েরও আয়োজন করা হয়েছিল। আর সেইসময় সেলিব্রেটিদের ওই হাই প্রোফাইল প্রাইভেট পার্টিতে এন্ট্রি নেন নয়াদিল্লির এক বিল্ডারের মেয়ে মনিকা।

রিপোর্ট অনুযায়ী খবর এই মনিকা (Monica) শুধু সালমানকে চড় মেরেই ক্ষান্ত থাকেননি, সোহেল ও সুস্মিতাসহ সবাইকে তুমুল গালিগালাজও করেছিলেন তিনি। জানা যায় মনিকা প্রথমে তার পুরুষ বন্ধুর সঙ্গে পার্টি ভেন্যুতে প্রবেশ করার চেষ্টা করেন। কিন্তু সেইসময় মেয়েটি পুরোপুরি নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। তার অবস্থা দেখে সোহেল খান নিরাপত্তারক্ষীদের বলেন, মনিকাকে ভেতরে যেতে দেওয়া উচিত নয়।

সেসময় সবার চিৎকার শুনে এগিয়ে আসেন সালমান খান। সেসময় হঠাৎ সুস্মিতা সেনকে গালিগালাজ করতে শুরু করেন ওই তরুণী। তখন সালমান অত্যন্ত বিনয়ের সাথেই মেয়েটিকে চলে যেতে বলেন। আর তখনই, হঠাৎ তিনি অভিনেতার কানের গোড়ায় চড় কষিয়ে দেন। সেসময় সলমন নিজের হারিয়ে ফেললেও নিজেকে সামলে নিয়ে তিনি নিরাপত্তারক্ষীদের বলেন মেয়েটিকে পার্টি থেকে বের করে দিতে। সালমানের এই আচরণ তার ভক্তদের মন ছুঁয়ে গেছে।

Related Articles

Back to top button