ভাইরালভিডিও

টুম্পা গানে দুর্দান্ত নেচে পিকনিক জমিয়ে দিল যুবতী! ব্যাপক ভাইরাল ভিডিও

সদ্য ইউটিউবে (Youtube) রিলিজ হয়েছে অভিজিৎ সরকারের স্বাধীন ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ (Rest in prem) এর একটি আইটেম সং টুম্পা (Tumpa)। সারা পুজোর প্যান্ডেল থেকে শুরু করে ভাসান অবধি দাপিয়ে বেড়িয়েছে এই গানই। আরজে সায়ন (Rj sayan) , স্ট্যান্ডআপ কমেডিয়ান দীপাংশু আচার্য্য (Dipangshu acharya) ছাড়াও এই গানের ‘টুম্পা’ হিসেবে ছিল সুমনা দাস। এখন সবার মুখে মুখে একটাই গান ‘টুম্পা সোনা’।

তাই টুম্পা’র (Tumpa) জনপ্রিয়তা নিয়ে আর নতুন কিছুই বলার নেই। পুজো থেকে বিয়ে, ভাসান থেকে পিকনিক সবেতেই এবার সকলের একটাই চাহিদা ‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দে না’। টুম্পা গানে নাচেননি এমন বাঙালি পাওয়া বোধহয় দুষ্কর। অনির্বাণ ভট্টাচার্য থেকে সৃজিত মুখার্জি, শ্রীলেখা মিত্র থেকে রচনা ব্যানার্জি কেউই বাদ যাননি টুম্পায় কোমর দোলাতে।

শীতকাল মানেই পিকনিক আর এখন পিকনিক মানেই ‘টুম্পা’। এবার একটি পিকনিকের আসরে টুম্পা গানে দুর্দান্ত নেচে সকলের মন জিতে নিলেন তরুণী। সাধারণ ডেনিম জিন্স আর টপ পরে তরুণীর নাচের কায়দায় মুগ্ধ হয়েছে নেটপাড়া, আর এই ভিডিও ভাইরাল হতেও খুব স্বাভাবিকভাবেই বেশি সময় লাগেনি।

কোনোরকম তালিম ছাড়া খোলা জায়গায় এত সুন্দর নাচ দেখে সকলেই মেয়েটিকে আরও নাচ করার জন্য উৎসাহিত করেছে। সময়ের সাথে সাথে ক্রমেই বাড়ছে এই ভিডিওর ভিউ এবং লাইকের সংখ্যা। ভিডিওটি পো’স্ট করা হয়েছে “সুরজিৎ ব্লগ” নামে একটি ইউ’টিউব চ্যানেল থেকে। মেয়েটির নাম শ্রেয়া।

টুম্পা ফিভারে ইতিমধ্যেই কাঁপছে ৮ থেকে ৮০ সকলেই। দাদু থেকে খুদে, অভিনেতা অভিনেত্রী থেকে সাধারণ যুবক এই গানে না নেচে থাকতে পারেনা কেউই। আর এই গানটির জনপ্রিয়তা সময়ের সাথে সাথে ক্রমেই বাড়ছে।

Related Articles

Back to top button