বিনোদন

কার্তিক আরিয়ানের ল্যাম্বরগিনির সামনে লুকিয়ে ছবি তুলল এক ভক্ত! অভিনেতা বললেন- ‘লাভলি কার’

নিজের প্রতিভার জোরে বলিউডে নিজের জায়গা পোক্ত করেছেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik aaryan)। বর্তমানে দিল্লিতে তার আসন্ন ছবি ‘শেহজাদা’-এর শুটিং করছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মিরান্ডা হাউস কলেজে ছবির শেষ শিডিউলের শুটিং করেছেন অভিনেতা। সেই খানেই কার্তিকের বিলাসবহুল গাড়ি ল্যাম্বরগিনি (Lamborghini) দেখতে পেয়ে তার সামনে দাঁড়িয়ে পোজ দিয়ে একটি ছবি তুলেছিলেন অভিনেতার ভক্ত।

আর সেই ছবিই চোখে পড়ে যায় খোদ অভিনেতা কার্তিক আরিয়ানের৷ তবে নিজের গাড়িতে এমন লুকিয়ে ছবি তুলেতে দেখেও গোটা ঘটনাকে বেশ মজার ছলেই নিয়েছেন অভিনেতা। তার ইনস্টাগ্রাম স্টোরি থেকে সেই ফ্যানের ছবি শেয়ার করতে গিয়ে কার্তিক মজার ভঙ্গিতে লিখেছেন- ‘লাভলি কার।’ চলতি বছরের এপ্রিলে সাড়ে চার কোটি টাকায় ল্যাম্বরগিনি কিনেছিলেন অভিনেতা।

কার্তিক আরিয়ান সম্প্রতি জানিয়েছেন দিল্লিতে কতটা ঠান্ডা। তারা যখন মিরান্ডা হাউসে ‘শেহজাদা’ ছবির শুটিং করছিলেন, তখন একজন ভক্ত তাদের গাড়িটি লক্ষ্য করেন এবং এটির সাথে একটি ছবির জন্য পোজ দেন। ভক্ত আবার তার ইন্সটা অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করেছেন।

ল্যাম্বারগিনি গাড়ির নামটা উচ্চারণ করতে বুক কাঁপে চরম উচ্চবৃত্তদেরও। আর সেই সাধের গাড়িই নিজের সাধ্যের মধ্যে এনে দেখিয়েছেন বলিউডের চকলেট বয় কার্তিক আরিয়ান (Kartik aaryan)। অভিনেতা বরুণ ধাওয়ানের সমসাময়িক কার্তিক আরিয়ান খুব অল্প দিনেই বলিউডে খুব শক্তপোক্ত জায়গা করে নিয়েছেন। বরাবরই যানবাহনের প্রতি আসক্তি রয়েছে কার্তিকের।উল্লেখ্য, অক্টোবরে ‘শেহজাদা’ ছবির শুটিং শুরু হয়। রোহিত ধাওয়ান পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন কৃতি স্যানন। শাহজাদা 4 নভেম্বর 2022-এ প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

 

Related Articles

Back to top button