বিনোদনভাইরালভিডিওসিনেমা

আল্লু অর্জুনকে দেখে ফিদা পুচকে! শ্রীভল্লি গানে নাচ করে একরত্তি মেয়ের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া(Social Media)। বাচ্চা থেকে বুড়ো সকলের নানান কীর্তি কলাপ ভাইরাল হয়ে যায় নিমেষে। এমনিতেই আজকালকার স্মার্ট ফোনের দুনিয়াতে ছোটো থেকেই দারুন স্মার্ট বাড়ির বাচ্চা। একরত্তি বয়স থেকেই স্মার্ট ফোটে চালাতে ওস্তাদ তারা।

আলাদা করে কিছু শেখানোর প্রয়োজন হয় না তাদের বরং চোখের যা দেখে নিজের মতো করে করতে শুরু দেয় এখনকার বাচ্চা পার্টি। আর সোশ্যাল মিডিয়ায় সেইসব ভিডিও কিংবা ছবি পোস্ট হতেই ভাইরাল হতে সময় লাগে না একটুও। আর এই মুহূর্তে সোশ্যাল ব্যাপক ট্রেন্ডিং আল্লু আর্জুন খ্যাত পুস্পা (Pushpa) সিনেমার গান থেকে শুরু করে অভিনেতার একাধিক সিগনেচার স্টাইল।

তাই বিগত কয়েকদিন ধরেই কার্যত পুষ্পা জ্বরে কাঁপছে গোটা দেশ। তালিকায় রয়েছে বাচ্চা থেকে বুড়ো সকলেই। বিশেষ এই সিনেমার নায়ক পুষ্পার শ্রীভল্লি গানে নাচের সিগনেচার স্টেপ দেখে পা না দুলিয়ে থাকতে পারছেন না কেউই। এই তালিকায় রয়েছে বাড়ির একরত্তি শিশুরাও।

সম্প্রতি সোশ্যাল ভাইরাল (Viral) এমনই একটি ভিডিও। এই দেখা যাচ্ছে ঘরের মধ্যে দাঁড়িয়ে একমনে টিভিতে শ্রীভল্লি (Srivalli) গানে পুষ্পা অভিনেতা আল্লু অর্জুনের (Allu Arjun) নাচ দেখছে ছোট্ট একরত্তি শিশু (Cute Baby)। ব্যাস, সেই নাচ তার এতটাই মনে ধরে যায় যে দেখা মাত্রই সঙ্গে সঙ্গে ওই নাচের স্টেপ নকল করতে শুরু করে দেয় সে।


একরত্তি শিশুর ওমন কান্ড দেখে বাড়ির সদস্য রা দারুন মজা পেয়েছেন। হাততালি তারা সবাই উৎসাহ দিতে থাকে মিষ্টি শিশুকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে নিমেষে। কমেন্ট সেকশনে নেটিজেনরা সকলেই দারুন প্রশংসা করেছেন এই একরত্তি শিশুর।

Related Articles

Back to top button