বিনোদনভিডিওসিরিয়াল

TRP এর লোভে মিথ্যে গল্প! ‘দিদি নং ১’এ ভাইরাল নন্দিনীকে দেখেই ‘ফুটেজখোর’ তকমা নেটিজেনদের

বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি রিয়্যালিটি শো (Realuty Show) হল ‘দিদি নম্বর ১’ (Didi No. 1)। বছরের পর বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জুগিয়ে আসছে রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) সঞ্চালিত এই শো। প্রত্যেকদিন একাধিক দিদিরা এসে নিজেদের সংগ্রামের কাহিনী শোনান এই শোয়ে।

আট থেকে শুরু করে আশি, সাধারণ মহিলা থেকে শুরু করে তারকা, রচনার ‘দিদি নম্বর ১’ অতিথি হয়ে আসেন প্রত্যেকে। আজ যেমন এই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির থাকবেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং সেই সঙ্গেই দেখা যাবে বিভিন্ন দিদিদের।

Subhashree Ganguly in Didi No. 1

সঞ্চালিকা রচনা বারবার বলেন, দিদিদের গুণেই উজ্জ্বল তাঁর শোয়ের মঞ্চ। আজও প্রতিযোগী হিসেবে আসা সকল দিদি নিজেদের কাহিনী ভাগ করে নেবেন দর্শকদের সঙ্গে। এনাদের মধ্যে একজন জানাবেন, তিনি ডালহৌসি এলাকায় একটি পাইস হোটেল চালান। আর একজন আবার বলবেন, তিনি ঝিনুকের মধ্যে মুক্তি তৈরি করেন।

‘দিদি  নম্বর ১’এর এই প্রোমো দেখে অনেকে যেমন ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমনই আবার অনেকে ক্ষোভও উগড়ে দিয়েছেন। একজন নেটিজেন যেমন সরাসরি ডালহৌসিতে পাইস হোটেল চালান যে প্রতিযোগী তাঁর বিরুদ্ধে ‘মিথ্যা’ বলার অভিযোগ তুলেছেন।

সংশ্লিষ্ট নেটাগরিক ‘দিদি নম্বর ১’এর প্রোমো ভিডিওর নীচে কমেন্ট করেছেন, ‘যে দিদি ডালহৌসিতে হোটেল আছে বলে তিনি একবার বলেন আমি গুজরাটে শেফ ছিলাম। আবার একবার বলেন আমি ফ্যাশান ডিজাইনিং করেছি। কী জানি কোনটা সত্যি!’

Didi No. 1 trolled

প্রসঙ্গত, রচনার শোয়ের যেমন ব্যাপক জনপ্রিয়তা রয়েছে, তেমনই আবার বহুবার এই শো নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। মাঝেমধ্যেই নেটিজেনরা ক্ষোভ উগড়ে দেন এই ‘দিদি নম্বর ১’এর বিরুদ্ধে। মাসখানেক আগে যেমন এক প্রতিযোগীর স্বামীও তুলোধনা করেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়ের শো’কে। সেই বিতর্কের রেশ খানিক কমতে না কমতেই এবার এক প্রতিযোগীর বিরুদ্ধে ‘মিথ্যা’ বলার অভিযোগ তুললেন একজন নেটাগরিক। এবার দেখার এই জল কতদূর গড়ায়।

Related Articles

Back to top button