খবরবিনোদন

সুশান্ত তদন্তে নয়া মোড়! NCB এর হাতে গ্রেফতার প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর এক বছর অতিক্রান্ত। এখনো সেই শোকের ক্ষত দগদগে। এখনো চলছে তদন্ত। এবার সুশান্ত মৃত্যু মামলায় উঠে এলো চাঞ্চল্যকর মোড়, মাদককাণ্ডে NCB এর হাতে গ্রেপ্তার হলেন সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু হোটেল ব্যবসায়ী কুণাল জানি (Kunal Jani)। জানা যাচ্ছে, এতদিন পর্যন্ত গা ঢাকা দিয়ে ছিলেন কুণাল। বৃহস্পতিবার মুম্বইয়ের খার এলাকা থেকে তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে NCB ।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ২৫ জুলাই বিহারের রাজীব নগর থানায় সুশান্তের প্রেমিকা রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়াতের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

Sushant Singh Rajput

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় ৫ মাস কেটে গেলেও, অভিনেতাকে হারানোর কষ্ট বিন্দুমাত্র কমেনি। এই মৃত্যুকে নেহাৎই একটি আত্মহত্যা হিসেবে দেখতে চাননা সুশান্ত অনুরাগীরা। সুশান্তকে হারানোর ক্ষত আজও তাদের মনে দগদগে। চলছে সুশান্তের মৃত্যু তদন্ত। এই মুহুর্তে সুশান্তের মৃত্যুর তদন্তভার রয়েছে ইডি এবং সিবিআইয়ের হাতে।

অভিনেতার মৃত্যুর পর থেকেই বারংবার সামনে এসেছে বলিউডের ড্রাগযোগ প্রসঙ্গ। নাম জড়িয়েছে তাবড়-তাবড় বলিতারকাদেরও। জিজ্ঞাসাবাদ করা হয়েছে দীপিকা, সারা, শ্রদ্ধা সহ অনেকেকেই। তবুও মৃত্যুর রহস্য সমাধানে কিনারা করতে পারেননি কেউই।

 

Related Articles

Back to top button