নেহা কক্করের সঙ্গে পাল্লা দিয়ে কোমর হিলিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলল খুদে! তুমুল ভাইরাল ভিডিও


রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই কিছু কিছু কান্ড দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে।

এখন প্রতিটা চ্যানেলের টিআরপির মূল ভিত্তিই হল রিয়েলিটি শো৷ সন্ধ্যে হলেই নাচ, গান, বিভিন্ন কমেডি শোর জন্য টিভির সামনে ভীড় জমায় দর্শকরা। আর ডান্স রিয়েলিটি শো হলে তো কথাই নেই। এই শো গুলোর জন্য আমাদের নজরে আসে দেশের কোনায় কোনায় ছড়িয়ে থাকা প্রতিভাবানরা।

খুদে গুলোকে দেখলে বোঝা যায় তারা বয়সের থেকে কত্ত আগে দৌড়াচ্ছে। সম্প্রতি, সুপার ডান্সার রিয়ালিটি শোয়ের একটি ভিডিও নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে। এই শো-য়ের বিচারকের আসনে রয়েছেন শিল্পা শেট্টি, অনুরাগ বাসু এবং গীতা। শোতে দেখা যাচ্ছে নেহা কক্করের সঙ্গে পাল্লা দিয়ে কোমর হিলাচ্ছে এক খুদে। কালা চশমা গানে আসর মাতাচ্ছে খুদে স্টার।

খুদের নাচ দেখে তাজ্জব বিচারকরাও। ইতিমধ্যেই নেট দুনিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও। রিয়েলিটি শোগুলি এতদিন বন্ধ থাকায় প্রত্যেকেই সে গুলোকে ভীষণভাবে মিস করছিলেন। পুরনো ভিডিও ক্লিপ গুলি শেয়ার করেই বিনোদন গ্রহণ করছিলেন নেটিজেনরা।


Like it? Share with your friends!

665
665 points