খবরবিনোদন

ভালোবাসলে মানুষ কি না করে! প্রেমিকার সখ পূরণ করতে কুকুর সেজে চরম ট্রোলড প্রেমিক

ভালোবাসলে মানুষ কি না করে! কখনও প্রিয় মানুষের মন রাখতে, আবার কখনও তার আবদার মেটাতে এমন কিছুই করতে হয় যা সমাজের চোখে বাড়ি বাড়ি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই একটি ঘটনা। দুজন দুজনের ভালোবাসায় মশগুল ব্রাজিলের (Brazil) এমনই এক কাপল গিয়েছিলেন শপিং মলে, একান্তে সময় কাটাতে।

আর সেখানে গিয়ে সমাজের পরোয়া না করে নিজেদের বহুদিনের পুরনো এক সখ পূরণ করেছেন এই দম্পতি। জানা গেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই দম্পতির নাম লুয়ানা কাজাকি (Luana Kazaki) এবং আর্থার ও আসরো (Arthur O Urso)। অনান্য কাপলদের মতো তাদেরও অনেকদিনের ইচ্ছা ছিল কাপল ফটোশ্যুট করার। তাই লুয়ানার সখ পূরণ করতে একটি ফটোশ্যুটের আয়োজন করেছিলেন আর্থার।

সেখানে দেখা যাচ্ছে প্রেমিকার সখ মেটাতে শেষ পর্যন্ত কুকুর সেজেছিলেন আর্থার। সেইসাথে কুকুরের মতোই তার গলায় রয়েছে মোটা চেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে আর্থারের গলার সেই চেন ধরে ধরেই তাকে গোটা শপিং মল ঘোরাচ্ছেন লুয়ানা।আর তাদের এই কান্ড দেখে তাদের দিকে আশেপাশের লোকজন হা করে দেখতে শুরু করে।

ছবি দেখে সোশ্যাল মিডিয়াতেই শুরু হয়েছে দেদার ট্রোলিং। তাতে অবশ্য বিন্দু মাত্র মাথা ব্যথা নেই এই দম্পতির। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে এই জুটি সাফ জানিয়েছেন লোকে কি বলল তাতে ওনাদের কিছু যায় আসে না। কারণ তাদের দাবি তারা বেআইনি কিছু করেননি। তাই তাদের স্পষ্ট দাবি এটা তাদের বহুদিনের সখ, আর সেটা তারা কারো কোনো ক্ষতি না করেই পূরণ করেছেন।

শুধু তাই নয় এই জুটির আরও দাবি এতে তাদের মধ্যেকার ভালোবাসা আরও মজবুত হয়েছে। আর তাদের উদ্দেশ্য এটাই ছিল। এদিন এই জুটি শুধু মলে ঘোরাঘুরিই করেননি, কুকুর সেজে আর্থার প্রেমিকার জন্য শপিংও করেছিলেন। এছাড়া কফি শপে গিয়ে একসাথে কফি খেতেও দেখা যায় তাছাড়া। পাশাপাশি একটি ছবিতে দেখা যায়, আর্থার কুকুর সেজে লুয়ানার পায়ে জুতোও পরিয়ে দিচ্ছেন।

Related Articles

Back to top button