বিনোদন

গরীবের ভগবান ‘সোনু সুদের’ দর্শন পেতে খালি পায়ে ৭০০ কিমি হেঁটে এলেন এক অনুরাগী!

সেলিব্রিটিদের কুল লুকে চোখে কালো চশমা দিয়েই দেখতে অভ্যস্ত সাধারণ মানুষ। সেলেবরা সর্বদাই সাধারণের নাগালের বাইরে, তাদের দূর থেকে দর্শন করেই মুগ্ধ হন সাধারণ ভক্তগণ। সেই জায়গায় দাঁড়িয়ে সেলেবের চেনা ঘেরাটোপ থেকে বেরিয়ে সাধারণের কাছে ভগবানের প্রেরিত দূত হয়ে উঠেছেন জনপ্রিয় বলিউড তারকা সোনু সুদ (Sonu Sood)। গত বছর থেকে সেলেব নয় সোনু সুদ সাধারণের কাছে মসীহা হয়ে উঠেছেন। নিজে সর্বতোভাবে জন সাধারণের পাশে, সর্বহারাদের পাশে সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করে গেছেন। কখনো কাউকে নিরাশ করতে চাননি তিনি। তাঁর কাছে এখন সাধারণের পশে দাঁড়ানোই যেন জীবনের একমাত্র ব্রত হয়ে দাঁড়িয়েছে।

সোনু সুদের এহেন বিভিন্ন কাজ-কর্মের জন্য তিনি বারংবার প্রশংসিত হয়েছেন অনুরাগীদের কাছে। তিনি নিজেকে উজাড় করে দিয়েছেন মানুষকে সাহায্য করতে। তার প্রচেষ্টায় বহু জীবন বেঁচে গেছে। বহু মানুষের কপালের চিন্তার রেখা মুছে গেছে, মুখে এক চিলতে প্রশস্তি ফুটে উঠেছে। অনেককে তিনি চেষ্টা করেও বাঁচিয়ে তুলতে পারেননি। তার জন্য তিনি মনে মনে ভেঙেও পড়েছিলেন। এহেন রক্ত মাংসের ভগবানের ভক্ত সংখ্যা এখন সারা পৃথিবী ব্যপীই। এত খারাপের মাঝেও যেন আশার আলো হয়ে উঠেছেন অভিনেতা।

মানুষ যেমন তীর্থ ক্ষেত্রে ভগবান দর্শনে দূরদূরান্ত থেকে যায়, ঠিক তেমনই এবার সোনুর এক অনুরাগী খালি পায়ে তার ‘ঈশ্বর’ দর্শনে এলেন। জানেন কোথা থেকে সে এসেছেন? সুদূর হায়দরাবাদ থেকে খালি পায়ে মুম্বই পর্যন্ত হেঁটে এসেছেন ভেঙ্কটেশ নামের সোনুর এই ভক্ত। গুগল ম্যাপ বলছে এই রাস্তার দূরত্ব প্রায় ৭০০ কিমি।

ভক্তের এই কান্ড দেখে আপ্লুত অভিনেতা নিজেও। তাকে যত্ন আত্তি করে, তার সঙ্গে ছবিও তুলেছেন অভিনেতা৷ ওই যুবকের সঙ্গে ছবি শেয়ার করে সোনু সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ভেঙ্কাটেশ, হায়দরাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে আমার সঙ্গে দেখা করতে এসেছে। ওঁর জন্য যাতায়াতের কোনও ব্যবস্থা করার সুযোগই দেয়নি ও। আমি অভিভূত এবং একইসঙ্গে বিনীত।” সোনু যোগ করেন, “যদি আমি সবাইকে এই ধরনের কাজ করতে একেবারেই উৎসাহিত করছি না। তোমাদের সবাইকে খুবই ভালবাসি।”

 

Related Articles

Back to top button