বিনোদনভাইরালভিডিও

অবিকল মানুষের মত সালমান খানের সঙ্গে কথা বলল রাধে নামের টিয়া পাখি! ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। হাসি মজার থেকে শুরু করে অবাক করে দেবার মত ভিডিও থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। মানুষ থেকে শুরু করে বন্যা পশুপাখি ও পোষ্যদের ভিডিও দেখতে পাওয়া যায় এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর ভিড়ে। মানুষের মুখ দিয়ে নানান পশুপাখির আওয়াজের ভিডিওর দেখা মেলে সোশ্যাল মিডিয়াতে।

শুধু যে মানুষের মধ্যেই রয়েছে প্রতিভা তা কিন্তু ভুল! বাড়ির পোষ্য থেকে শুরু করে বনের পশুপাখিদের কিছু অসাধারণ প্রতিভা থাকতেই পারে। ভাগ্যবান হলে সেই প্রতিভার ভিডিও ক্যামেরাবন্দি করা যায়। সম্প্রতি এক পাখির ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে যে পাখিটিকে দেখতে পাওয়া যাচ্ছে সেটি একটি টিয়া পাখি।

আমরা সকলেই জানি মানুষের মতো কথা বলতে পারে টিয়া পাখি। কিন্তু এবার যে পাখির ভিডিও ভাইরাল হয়েছে, সে যেন রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার। কেননা যে সে নয় স্বয়ং বলিউডের ভাইজান সালমান খানের (Salman khan) সঙ্গে কথা বলতে দেখা গেছে তাকে।

ভাইরাল হওয়া ভিডিওটি সালমান সঞ্চালিত জনপ্রিয় শো বিগবসের সেটের তা বোঝাই যাচ্ছে। অবাক করা বিষয় পাখিটির নাম রাধে। আর এই রাধের অসাধারণ বুদ্ধিমত্তা দেখে অবাক সোশ্যাল মিডিয়ার দর্শকরা।রাধের একটি কথাও যেন মাটিতে পড়েনা। ভিডিওতে দেখা গেল সালমানের করা সমস্ত প্রশ্নের যথাযথ উত্তর দিল পাখিটি। এই ভিডিওটি BollywoodBetta নামক ইউটিউব চ্যানেলে আট বছর আগে আপলোড করা হয়েছে। হঠাৎই ভাইরাল হওয়ায় ফের চর্চায় উঠে এসেছে ভিডিওটি।

Related Articles

Back to top button