ভাইরালভিডিও

সম্পূর্ণ খালি গলায় অসাধারণ গান গেয়ে নেটবাসীর মন কাড়লো বাঙালি মেয়ে, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কত ভিডিও ভাইরাল হয় নেট মহলে। একেকটা কান্ড দেখে যেমন হাসতে হাসতে পেটে খিল ধরে যায়, তেমনই একেক জনের প্রতিভা দেখে আবার তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। ইন্টারনেটের সুবিধা এই যে কত অজানা ঘটনা নিমেষে চোখে পড়ে আমাদের। নইলে কত প্রতিভাই হয়ত চোখ এড়িয়ে যেত আমাদের। যেমন অতি সাধারণ এই বাঙালি মেয়েটি।

এইতো কদিন আগের কথা রানাঘাটের নিতান্ত সাদামাটা এক ভিক্ষুক রানু মন্ডলের গানের প্রেমে মজেছিলেন গোটা দেশ। সোশ্যাল মিডিয়ার দৌলতেই আমাদের দেখার সৌভাগ্য হয়েছিল এহেন প্রতিভা। অতীন্দ্র মুখোপাধ্যায় নামে এক ভদ্রলোকের সুবাদে রানুর প্রতিভা প্রশংসিত হয়েছিল এবার এই তালিকায় নতুন নাম বালুরঘাটের বনানী দত্ত।

রানুর ভিডিও ভাইরাল হওয়ার পর নিজ উদ্যোগেই একটি পেজ খোলেন অতীন্দ্র মুখোপাধ্যায়। সেখানে সেইসব মানুষের প্রতিভাই তুলে ধরেন তিনি, যাদের প্রতিভা থাকা সত্ত্বেও পরিস্থিতির শিকার হয়ে নিজেকে পরিচিতি দিতে পারেননি। এই মানুষদের প্রতিভাকে স্বিকৃতি দিতে তিনি ট্যালেন্ট হাঙ্ক নামে এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করেন। যেখানে প্রথম ৩ জন বিজয়ী কে তিনি সকলের সামনে ঘোষণা করেন।

এই প্রতিযোগিতার মাধ্যমেই তিনি খুঁজে পান বালুরঘাটের মেয়ে বনানিকে। কোনো বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় তার কন্ঠে আশার গান চুরালিয়া হে তুমনে যো দিলকো গানটি মন কেড়েছে নেটবাসীর। ভিডিও পোস্ট হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। ইতিমধ্যেই তার প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা।

Related Articles

Back to top button