যেন আস্ত বানর ছানা! তড়তড়িয়ে গাছে নামছে উঠছে এক খুদে, ভাইরাল ভিডিও


Viral Video: সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের দুটো চোখ নিমেষে ঘুরে নিতে পারে গোটা পৃথিবী। আর এর দৌলতেই আমাদের চোখের সামনে উঠে আসে এমন কিছু ঘটনা যার জেরে মাঝে মাঝে তাজ্জব বনে যাই আমরা। আবার একেকটা ঘটনা দেখলে গায়ে রীতিমতো কাঁটা দেয়। তবে সোশ্যাল মিডিয়ার আরেকটি ভালো দিক হল অনেক অজানা প্রতিভা এর দৌলতে সকলের সামনে উঠে আসার সুযোগ পায়। আবার একেকটা কান্ড দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়।

ছোটবেলায় অত্যন্ত ছটফটে এবং বেয়াদব বাচ্চাদের আমরা হনুমান বলে থাকি। তাদের দৌরাত্ম্যের জন্যেই এই নামে ডাকা হয়। এবং ‘চঞ্চল বাচ্চাদের’ হুনুমান ডেকে যে কিছুই ভুল করা হয়না তা এবার প্রমাণ করে দিল এক খুদে। তার কীর্তি ইতিমধ্যেই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লম্বা গাছের ডালে বসে রয়েছে এক শিশু। তার বয়স যা তাতে ঠিক করে হাঁটতে পারার ও কথা নয়, অথচ সে একেবারে তড়তড়িয়ে গাছে উঠে বসে রয়েছে। যিনি ভিডিও করছিলেন তার এই কান্ড দেখে তাকে নীচে নেমে আসতে বলেন, আর ওমনি বানর ছানার মতো সে ঝটপট নীচেও নেমে আসে। তার সাহস দেখে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছে নেটিজেনদের।

সম্ভবত এই খুদেটি বাংলাদেশের, অন্তত তাদের ভাষা থেকে এটুকুই ঠাহর করা যাচ্ছে। শিশুটির নাম আমিন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নিমেষে তা তুমুল ভাইরাল হয়ে যায়। কেউ কেউ খুদের সাহসিকতার প্রশংসাও যেমন করেছেন, কেউ কেউ আবার তার এই কান্ড দেখে আঁতকেও উঠেছেন, কেননা যখন তখন একটা বিপদ হতে পারতো।