বিনোদনভাইরালভিডিও

ঘুচে গেল ভাষার ভেদাভেদ! আল্লু অর্জুনের স্টাইলে পুষ্পার জনপ্রিয় তামিল গানে নাচলেন আফ্রিকান যুবক

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে। এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

এই ডিজিটালাইজেশনের যুগে প্রতিটা মানুষেরই গোটা পৃথিবী হাতের মুঠোয়। যেকোনোও প্রান্তের কোনোও ভিডিও আরেক প্রান্তে ছড়িয়ে যেতে কয়েক মিনিট লাগে মাত্র। ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না।

এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছে আফ্রিকান এক যুবকের রিল ভিডিও। অবাক করা বিষয় হল, সম্পূর্ণ আলাদা দেশ, আলাদা চামরা, আলাদা বর্ণের মানুষ হয়েও নির্দ্বিধায় সে রিল বানিয়েছে একের পর এক বলিউডের হিন্দি গানে। শুধু তাই-ই নয় হিন্দি গানে লিপ মেলাতেও দেখা গিয়েছে তাকে। বেশির ভাগ সময়ই এই যুবকের সাথে তার বোনকেও রিল বানাতে দেখা যায়।

কিন্তু এতদিন পর্যন্ত কিলি পল নামের এই আফ্রিকান যুবক হিন্দি গানে রিল বানালেও, এবার তিনি খোদ আল্লু অর্জুনের তামিল ভাষার জনপ্রিয় ছবি পুষ্পার শ্রীভাল্লি গানে আইকন স্টার আল্লুর মতোই নেচে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন কিলি। পুষ্পাতে আল্লু অর্জুনের একটি আইকনিক নাচের স্টেপই এবার সে করে দেখিয়েছে। তামিলের মত কঠিন ভাষা বুঝতে দাঁত ভাঙে ভারতীয়দেরই, এবার ভিন দেশের এক যুবকও এই গানে রিল বানিয়ে বুঝিয়ে দিয়েছে পুষ্পার জনপ্রিয়তা।

 

 

View this post on Instagram

 

A post shared by Kili Paul (@kili_paul)

এই ঘটনা দেখে কার্যত হতবাক নেটিজেনরা। এর আগে ভিডিওতে আফ্রিকান এই ভাই-বোনদের দেখতে পাওয়া গেছে উঠতি মোহাম্মদ, গানের তালে তালে ঠোঁট মেলাতে। এছাড়াও ‘শেরশাহ’ ছবি থেকে ‘রাতে লাম্বিয়া’ গানেও রিল বানিয়েছিলেন তারা, টিপ টিপ বরসা পানিতেও নেচেছিলেন৷ এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন অভিনেতা ইমরান হাসমিও। বলাই বাহুল্য এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button