• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘আমি অরিজিৎ-এর প্রথম স্ত্রী নই’! জল্পনা প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন গায়িকা, দেখুন ভিডিও

গতকাল ছিল সেই গান পাগল মানুষটার জন্মদিন যিনি তাঁর ভক্তদের কাছে সুরের জাদুকর বলেই পরিচিত। সুখ হোক কিংবা দুঃখ জীবনের যে কোনো পরিস্থিতিতেই যেন ম্যাজিকের মতো কাজ করে তাঁর গান। হ্যাঁ ঠিকই ধরেছেন কথা হচ্ছে বাংলা তথা গোটা দেশের গর্ব অরিজিৎ সিং (Arijit Singh)-কে নিয়ে। গতকাল ৩৫ বছরে পা দিয়েছেন সবসময় মাটির কাছাকাছি থাকা এই ‘মিউজিক্যাল ম্যাজিশিয়ান’।

সাফল্যের শিখরে পৌছেও আজ পর্যন্ত অহংকার ছুঁতে পারেনি বিশ্বজোড়া খ্যাতি সম্পন্ন এই গায়ককে। একথা শুধু ভক্তরাই নন একবাক্যে স্বীকার করবেন যে কেউ।চারপাশের চাকচিক্যের মাঝেও বরাবরই অতি সাধারণ জীবন যাপন করতেই ভালোবাসেন অরিজিৎ। যার মধ্যে না আছে কোনো লোক দেখানো স্বভাব, আর না আছে অহংকারের ছিটেফোঁটা।

   

অরিজিৎ সিং,Arijit Singh,Ruprekha Banerjee,Fame Gurukul,ফেম গুরুকুল,Facebook Live,ফেসবুক লাইভ,Viral Video,ভাইরাল ভিডিও

কিন্তু স্টারডম এমনই একটা জিনিস যার সাথে না চাইতেও বিতর্ক কথাটা জড়িয়ে যায় আপনা-আপনিই। আর এর থেকে রেহাই পাননি স্বয়ং অরিজিৎ সিংও। মাঝে শোনা গিয়েছিল কোয়েল রায় (Koyel Roy) ছাড়াও অরিজিৎ সিং-এর আরও একজনের সাথে বিয়ে হয়েছিল। আর তিনি হলেন সোনি টিভির জনপ্রিয় রিয়ালিটি শো ‘ফেম গুরুকুল'(Fame Gurukul)-এর বিজয়ী রূপরেখা ব্যানার্জী (Ruprekha Banerjee)।

অরিজিৎ সিং,Arijit Singh,Ruprekha Banerjee,Fame Gurukul,ফেম গুরুকুল,Facebook Live,ফেসবুক লাইভ,Viral Video,ভাইরাল ভিডিও
শুধু নয় উইকিপিডিয়ার মত তথ্য ভান্ডারেও অরিজিৎ এবং রূপরেখা দুজনেরই প্রথম স্বামী-স্ত্রীর জায়গায় দেখা গিয়েছিল তাদের নাম। এই জল্পনা প্রসঙ্গে নিজের অ্যাকটিভ ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফেসবুক লাইভে এসে মুখ খুলেছিলেন খোদ গায়িকা রূপরেখা স্বয়ং। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বল্পদৈর্ঘ্যের ওই ভিডিওটির প্রথমেই নিজের পরিচয় দিয়েছেন গায়িকা।

অরিজিৎ সিং,Arijit Singh,Ruprekha Banerjee,Fame Gurukul,ফেম গুরুকুল,Facebook Live,ফেসবুক লাইভ,Viral Video,ভাইরাল ভিডিও

ফেসবুক লাইভে এসে রূপরেখা প্রথমেই জানিয়েছেন এই মুহূর্তে অরিজিৎ হলেন দেশের তথা গোটা বিশ্বের সেরা গায়ক। রূপরেখা নিজে একজন গায়িকা হলেও তিনি নিজের মুখে জানিয়েছেন তিনি নিজেও অরিজিৎ- এর গানের ফ্যান। এরপরেই অরিজিৎ এর সাথে প্রথম বিয়ে মুখ খোলেন রূপরেখা। সরাসরি তিনি বলেন অরিজিৎ সিংয়ের সাথে তার কখনও বিয়ে হয়নি।জীবনে একবারই তিনি বিয়ে করেছেন। এছাড়া কর্মসূত্রে তিনি মুম্বাইতে প্রতিষ্ঠিত হলেও ২০১০ সালে তিনি বিয়ে করেছেন কলকাতার ছেলে নলীনাক্ষ ভট্টাচার্যকে। প্রসঙ্গত এই ফেসবুক লাইভ ভিডিওটি রূপরেখা ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে করেছিলেন গায়িকা।