• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

কাঁচা বাদামের দিন শেষ! ভারতের প্রথম কোকাকোলা দিয়ে কাঁচা লাউ পটল মাখা খেতে জমছে ভিড়, রইল ভিডিও

ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে কখন যে কি ভাইরাল হয়ে পরে সেটা বলা বড্ড মুশকিল। এই যেমন রাতারাতি ভাইরাল হয়ে ভাগ্য বদলে গিয়েছে কাঁচা বাদাম গায়ক ভুবন বাদ্যকরের। একটা গানের জেরেই আজ পৃথিবী বিখ্যাত ভুবনবাবু। তবে এবার কাঁচা বাদামকে টেক্কা দিতে কাকা হাজির হয়েছেন কাঁচা লাউ পটল মাখা নিয়ে।

শুনে অবাক হলেন নিশ্চই? আসলে ভুবনবাবু কাঁচা বাদাম গেয়ে রীতিমত সেলিব্রিটি হয়ে গিয়েছেন। আর তাই দেখেই অনেক নিজেদের মত করে গান বানিয়েছেন। কেউ ভাজা বাদাম তো কেউ ঝালমুড়ি তো কেউ আবার কাঁচা পেয়ারা। সবাই যদিও ভাইরাল হয়নি তবে কার কপাল যে কখন খুলে যায় সেটা তো আর বলা যায় না। এবার খোঁজ মিলেছে এক কাকার যিনি কাঁচা পটল থেকে লাউ এমন সমস্ত সবজি দিয়েই বানিয়ে ফেলেন দুর্দান্ত সমস্ত খাবার।

   

Kacha Potol Makha,Kacha Lau Makha,Kacha Sabji Makha,Viral Video,কাঁচা পটল মাখা,কাঁচা আলু মাখা,কাঁচা সবজি দিয়ে মাখা,ভাইরাল ভিডিও

হ্যাঁ ঠিকই দেখছেন, রান্না করে নয় কাঁচা লাউ, পটল, কাঁচকলা আলু মাখা তৈরী করে ফেমাস হয়ে গিয়েছেন এই কাকা। হাবড়ার বাণীপুরের এই ব্যক্তি রীতিমত চ্যালেঞ্জ করেছেন কাঁচা সবজি মাখা এমন তৈরী করে দেব যে কেউ খেয়ে বলতেই পারবে না যে সেটা কাঁচা। আর শুধু সবজি নয়, সাথে কোকাকোলা থেকে ম্যাগি সব কিছু মিক্স করেই তৈরী করে নেন অভিনব সব মাখা রেসিপি।

Kacha Potol Makha,Kacha Lau Makha,Kacha Sabji Makha,Viral Video,কাঁচা পটল মাখা,কাঁচা আলু মাখা,কাঁচা সবজি দিয়ে মাখা,ভাইরাল ভিডিও

অভিনব এই সমস্ত মুখচাট খাবার খেতে পছন্দ করছেন সকলেই। বাণীপুর বাণী নিকেতন হাইস্কুলের ঠিক সামনেই নিজের খাবারের স্টল নিয়ে হাজির হন কাকা। রবিবার বাদে প্রতিতিন দুপুর ১২টা থেকে ৫টা পর্যন্ত নানা ধরণের কোল্ড্রিংকস দিয়ে মাখা থেকে শুরু করে আম পোড়া শরবত, পাপড়ি চাট ও আরও অনেক কিছু বিক্রি করেন তিনি।

Kacha Potol Makha,Kacha Lau Makha,Kacha Sabji Makha,Viral Video,কাঁচা পটল মাখা,কাঁচা আলু মাখা,কাঁচা সবজি দিয়ে মাখা,ভাইরাল ভিডিও

মূলত স্কুল কলেজের ছেলেমেয়েরা খদ্দের হলেও কাকার মাখা খেতে হাজির হচ্ছে আশেপাশের মানুষেরাও। তবে স্থানীয়ভাবে ব্যাপক জনপ্রিয়তা পেলেও অনলাইনে সেভাবে ভাইরাল হয়নি। তাই এক ফুড ব্লগার নিজের চ্যানেলের মাধ্যমে কাকার এই অভিনব কাঁচা সবজি মাখার ভিডিও তৈরী করে শেয়ার করেছে। যা বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে এপর্যন্ত সাড়ে ৬ লক্ষ দর্শক হয়ে গিয়েছে। অনেকেই ভিডিওটি দেখে নিজেদের মতামত যে জানিয়েছেন। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন কাকার তৈরী কাঁচা সবজি মাখা কিন্তু সত্যিই দারুণ খেতে। আবার কিছুজনের মতে, ‘বাঙালিই পারে এমন অদ্ভুত সমস্ত খাবার তৈরী করতে।’ তবে ভিডিও দেখে কিন্তু বেশিরভাগই প্রশংসা করেছেন। চাইলে আপনিও গিয়ে খেয়ে আসতেই পারেন এই কাঁচা সবজি মাখা।