• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

এবার অর্জুনের কি হবে! ফাঁস হয়ে গেল ‘উড়ন তুবড়ি’ নায়িকা সোহিনীর বাস্তবের প্রেমিকের ছবি

জি বাঙালির (Zee Bangla) পর্দায় একগুচ্ছ নতুন সিরিয়ালের মধ্যে নতুন সংযোজন ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri)। সিরিয়ালে তিন মা মেয়ের কাহিনী দেখানো হচ্ছে। যেখানে দরিদ্র মা আর তার তিন মেয়ে মিলে চপের ব্যবসা করে। স্বাভাবিক ভাবেই তাদের জীবনে সমস্যাও রয়েছে। সিরিয়ালে জনপ্রিয় অভিনেত্রী লাবণী সরকারকে দেখা যাচ্ছে। আর গল্পে তারই মীর তুবড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি (Sohini Banerjee)।

ইতিমধ্যেই নতুন সিরিয়ালের ডায়লগ ‘আমি ফুলঝুড়ি নই কালিপটকাও নই, আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না’ বেশ জনপ্রিয় হয়ে সকলের মুখে মুখে ঘুরছে। সিরিয়ালের কাহিনী বাকি সিরিয়ালের থেকে বেশ কিছুটা আলাদা। তিন মেয়ের জীবন সংগ্রাম নিয়েই শুরু হয়েছিল গল্প। তবে এবার সিরিয়ালে প্রেমের প্রবেশ ঘটতে শুরু করেছে।

   

Uron Tubri,উড়ন তুবড়ি,সোহিনী ব্যানার্জী,Sohini Banerjee,Sohini Banerjee lover,Arjun Tubri,Bengali Serial Actress

বড়লোকের ছেলে অর্জুন তুবড়িকে দেখে তাঁর প্রেমে পরে গিয়েছে। তাকে দেখার জন্য বা কথা বলার জন্য সুযোগ খুঁজছে সব সময়েই। সিরিয়ালের এই নায়ককে ইতিমধ্যেই বেশ মনে ধরেছে নেটিজেনদের। অনেকেরই মতে বাঙালি দর্শকদের ক্রাশে পরিণত হয়েছে উড়ন তুবড়ির অর্জুন। সিরিয়ালের দুজনে জুটিকে বাস্তবেও দেখতে চেয়েছিলেন নেটিজেনদের অনেকেই।

Uron Tubri,উড়ন তুবড়ি,সোহিনী ব্যানার্জী,Sohini Banerjee,Sohini Banerjee lover,Arjun Tubri,Bengali Serial Actress

কিন্তু সেই সমস্ত আশায় একেবারে জল ঢেলে দিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী সোহিনী ব্যানার্জির সোশ্যাল মিডিয়া থেকে একটি ছবি ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। ছবিতে তাঁর পাশেই দেখা যাচ্ছে তাঁর মনের মানুষকে। হ্যান্ডসাম এক যুবকের সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি ফেসেস’। ছবিটি বেশ পুরোনো হলেও বর্তমানে ব্যাপক চর্চায় রয়েছে।

Sohini Banerjee Lover

অভিনেত্রীর শেয়ার করা এই ছবিতেই রীতিমত তোলপাড় হয়ে গিয়েছে নেটপাড়া। তাহলেই ইনিই তুবড়ির আসল ভালোবাসার মানুষ! ছবিটি সম্প্রতিকালে  তোলা নয়, বরং বেশ পুরোনো। তবে বাস্তবের প্রেমিকের খোঁজ পাওয়া মাত্রই নেটিজেনদের প্রশ্ন শুরু হয়ে গিয়েছে। তাহলে অর্জুনের কি হবে? অবশ্য সেসব ভুলে দুজনের জুটির প্রশংসায় পঞ্চমুখ হতেও দেখা গিয়েছে অনেককেই।