• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একটা ট্রেন্ড পেলেই হল! ‘কাঁচা বাদাম’ এরপর ক্যালমা দেখিয়ে ‘নিম্বু সোডা’ বেচে ভাইরাল দোকানদার

সোশ্যাল মিডিয়ার দৌলতে কখন যে কে রাতারাতি সেলিব্রিটি হয়ে পরে সেটা বোঝা দায়! এই যেমন ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে ভাইরাল হয়ে পড়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। আর তাকে দেখে অনেকেই নিজেদের মত করে গান বানিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করে চলেছে প্রতিনিয়ত। সম্প্রতি বাদামকাকুর মত ‘নিম্বু সোডা’ ভাইরাল গান (Nimbu Soda Viral Video) ধরেছেন এক বিক্রেতা।

আসলে ‘কাঁচা বাদাম’ গান যখন প্রথম ভাইরাল হয় তখন কেউই বুঝতে পারেননি যে পৃথিবী বিখ্যাত হয়ে পড়বেন ভুবনবাবু। এরপর যখন ট্রেন্ডিং দিনের পর দিন শুধুই কাঁচা বাদাম চলে তখন একে একে অনেকেই নিজেদের মত করে গান বানাতে শুরু করেন। এক চাচাও বাদামকাকুকে দেখে কাঁচা পেয়ারা ও কালো আঙ্গুর গান গেয়ে ভাইরাল হয়ে পড়েছেন। এবার সেই ট্রেন্ডের গা ভাসালেন নিম্বু সোডা বিক্রেতা।

   

Nimbu Soda viral song

গরমের দিনে রোডের হাত থেকে বাঁচতে সকলেই কম বেশি রাস্তায় নুন লেবুর শরবত বা নিম্বু সোডা খেয়ে থাকেন। স্টেশনের পাশে, রাস্তার ধারে বা ঠেলাগাড়িতে করে অনেকেই এই নিম্বু সোডা বিক্রি করেন। গরমে যান ঠান্ডা করার মত এই পানীয় ভালোই বিক্রি হয় খাঁ খাঁ করা রোদের দিন। সামান্য পয়সা খরচ করেই কিছুজনের জন্য প্রাণ ঠান্ডা করা যায় এই নিম্বু সোডা খেয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Gourav Sagar (@13_gouravsagar05)

তবে এই সোডা বিক্রিতেই বেশ কিছুটা নতুনত্ব নিয়ে হাজরি করেছেন এক ব্যক্তি। তিনি রাস্তার ধরে ঠেলাগাড়িতে করে নিম্বু পানীয় বা নিম্ব সোডা বিক্রি  করছেন। তবে কাস্টমার টানার জন্য অভিনব কায়দায় একপ্রকার খেলা দেখিয়ে গান ধরেছেন তিনি। আর এই নিম্বু সোডা বিকৃতি ভিডিও মোবাইলে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই সেটা ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে নেটিজেনদের বেশ মনে ধরেছে। তার এই সোডা বিক্রির নতুন কৌশলের প্রশংসা করেছেন অনেকে। একজনের মতে প্রাণ ঠান্ডা করার পাশাপাশি বেশ কিছুটা এন্টারটেইনমেন্ট ও হয়ে যাচ্ছে। তবে ‘নিম্বু সোডা’ বিক্রির এই গান কি ভুবন বাবুকে টেক্কা দিতে পারবে? সেটাই এখন দেখার বিষয়।