• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পুরো চমকে দিল বাদাম কাকু! হিরো আলমের সাথে জুটি বেঁধে নতুন গান গাইলেন ভুবন বাদ্যকর, রইল ভিডিও

বিগত কয়েকমাস ধরে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গানের জেরে চরম ভাইরাল রয়েছেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। একটা গানের জেরেই আজ গোটা পৃথিবী বিখ্যাত হয়ে পড়েছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবনবাবু। তবে এবার আরও বড়সড় চমক দিলেন বাদাম কাকু। বাংলাদেশী নায়ক তথা গায়ক হিরো আলমের (Hero Alom) সাথে জুটি বাঁধলেন ভুবনবাবু। এই খবর প্রকাশ্যে আসতেই রীতিমত হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

আসলে বাংলাদেশে অপমানিত হয়ে দেশ ছেড়েছিলেন হিরো আলম। এরপর তিনি নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন যে এবার কলকাতাতেই কাজ করবেন তিনি। তবে হিরো আলম যে বাদাম কাকুর সাথে জুটি বাঁধবেন এটা কিন্তু কেউ ভাবতেও পারেননি। তাই এককথায় বলা যেতেই পারে যে নেটিজেনদের রীতিমত বড়সড় চমক দিলেন বাদাম কাকু ও হিরো আলম।

   

Kacha Badam Bhuban Badyakar Hero Alom New Song How Funny,kacha badam,bhuban badyakar,hero alom,কাঁচা বাদাম,হিরো আলম,ভুবন বাদ্যকর,ভুবন বাদ্যকর হিরো আলম নতুন গান,Bhuban Badyakar Hero Alom Duet,How Funny,Hero Alom Bhuban Badyakar New Song How Funny

অবশ্য আগেভাগেই এই কথা জানিয়েছিলেন হিরো আলম যে নতুন চমক দিতে চলেছেন তিনি। নিজের ফেসবুক পেজে ঘোষণা করেছিলেন দুটো চমক দেবেন বলে। আর শনিবার কথা মত হাজির প্রথম চমক। ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকরের সাথে ষ্টুডিওতে গান রেকর্ড করলেন হিরো আলম।

যেমনটা জানা যাচ্ছে , লেকটাউনের একটি ষ্টুডিওতে এই গানের রেকর্ডিং করা হয়েছে। কি এই নতুন  গান? নতুন গানের নাম হল ‘হাউ ফানি’। গানটির পরিচালনায় রয়েছেন অজিত সাহিন, ইতিমধ্যেই গানের রেকর্ডিং হয়ে গিয়েছে। আর জানা যাচ্ছে এই গান নিয়েই শীঘ্রই মিউজিক ভিডিও তৈরী হবে। আর সেই মিউজিক ভিডিও এর পরিচালনার দায়িত্বে থাকছেন সালাউদ্দিন গোলদার।

Bhuban Badyakar Hero Alom Duet Song How Funny

ইতিমধ্যেই  বিভিন্ন সংবাদ মাধ্যমে হিরো আলম ও ভুবন বাদ্যকরের একসাথে ষ্টুডিওতে গান রেকর্ডিংয়ের ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছে। হয়তো আগামীকাল অর্থাৎ দ্বিতীয় চমক হিসাবে এই গানই রিলিজ হতে চলেছে। তবে দ্বিতীয় চমক আসলে কি সেটা কালই জানা যাবে। সংবাদ মাধ্যমকে গায়ক হিরো আলম জানিয়েছেন, ‘দুই বাংলার দুই ভাইরাল শিল্পী একসঙ্গে গান গাইলাম। এবার দুই বাংলায় এই গান ভাইরাল হবে’।

প্রসঙ্গত, কিছুদিন আগেই আইনি জটিলতায় জড়িয়েছিলেন হিরো আলম। আজিজ নিশক নামে এক ব‍্যক্তি অভিযোগ করেছিলেন, তার তৈরী করা একটি মিউজিক ভিডিও অনুমতি ছাড়াই ইউটিউবে আপলোড করেছেন হিরো আলম। এরপর তিনি ওই ব্যক্তির চ্যানেলে স্ট্রাইক দেন। এমনকি চ্যানেলটিকে নষ্ট করে দেবার হুমকি পর্যন্ত দিয়েছেন। যদিও সবটাই সুনাম নষ্ট করার চেষ্টা বলেছেন হিরো আলম।

হিরো আলমের মতে, ‘আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়ে উঠেছে। আমি কিছু অন‍্যায় করিনি। পুলিস তদন্ত করুক। এর বেশি কিছু বলার নেই আমার’।