• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অর্থ সাহায্য তো দূর, শোকপ্রকাশ করতেও আসেননি ইন্ডাস্ট্রির নামজাদা তারকারা! দাবি অভিষেকের স্ত্রীর

সবেমাত্র সপ্তাহ ঘুরেছে প্রয়াত হয়েছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি (Abhishek Chatterjee)। এখনও পর্যন্ত এই মৃত্যু মেনেই নিতে পারছেন না অভিনেতার পরিবারে। শোকে পাথর হয়ে গিয়েছেন অভিষেক পত্নী সংযুক্তা এবং কন্যা সাইনা। এদিকে গত ২৪ শে মার্চ অভিনেতা অভিষেক চ্যাটার্জির প্রয়াণের পর থেকে তাকে নিয়ে চর্চা যেন থামার নামই করছেনা। তাঁর মৃত্যু সংবাদ যেন এক প্রকার নাড়িয়ে দিল বাংলার সিনে পাড়াকে। একটি রিয়েলিটি শো-এর শুটিং সেটেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর সেখান থেকে কোনও মতে বাড়িতে ফেরেন তিনি। বাড়িতেই স্যালাইনের ব্যবস্থাও করা হয়েছিল। কিন্তু তারপরেও আর শেষরক্ষা হয়নি।

এদিকে অভিনেতার মৃত্যুর পর থেকেই নানান রকম ঝড়-ঝাপটা যাচ্ছে তাঁর পরিবারের উপর দিয়ে। গুজব রটে তার স্ত্রী সন্তান নাকি বেজায় আর্থিক কষ্টে ভুগছেন। এই পরিস্থিতিতে অভিনেতার অনুরাগীরা থেকে শুরু করে ইন্ডাস্ট্রির কয়েকজন তারকাও নাকি সাহায্যের হাত বাড়াতে রাজি হয়েছেন। এই গুঞ্জনে যখন সর্বত্র ছয়লাপ একথা কানে যায় স্বয়ং অভিষেক পত্নীর, আর শোনা মাত্রই আর দেরি করতে চাননি সংযুক্তা। ভাঙা মন নিয়েই তিনি অভিষেক চ্যাটার্জির পেজ থেকে একটি লম্বা পোস্ট লিখে কার্যত ফুঁসে ওঠেন।

   

অভিষেক চ্যাটার্জি,বিয়ে,বরকর্তা,প্রসেনজিৎ চ্যাটার্জি,Abhishek Chatterjee,Prosenjit Chatterjee,wedding,sanjukta chatteejee

তিনি সাফ জানান, অভিষেক না থাকলেও স্ত্রী সন্তানের জন্য তিনি কোনোওকিছুরই অভাব রেখে যাননি। অভিষেকের মূল‍্যবোধ খুব বেশি ছিল। জীবিতাবস্থায় কারোর থেকেই কোনো সাহায‍্য চাননি তিনি। তাই তাঁর প্রয়াণের পরও তাঁর নৈতিকতাকে শ্রদ্ধা জানানোর আর্জি জানিয়েছেন সংযুক্তা। তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, অভিষেক চট্টোপাধ‍্যায়ের কোনো সহ অভিনেতাই আর্থিক সাহায‍্যের হাত বাড়াননি আর তাঁর পরিবারের সদস‍্যরাও কোনো সাহায‍্য চান না। এছাড়াও সংযুক্তা উঁচু গলায় বলেছেন, তিনিও আর্থিক ভাবে প্রতিষ্ঠিত তাই এই মুহুর্তে কারোর সাহায্যের দরকার নেই তাদের।

অভিষেক চ্যাটার্জি,বিয়ে,বরকর্তা,প্রসেনজিৎ চ্যাটার্জি,Abhishek Chatterjee,Prosenjit Chatterjee,wedding,sanjukta chatteejee

এছাড়াও অভিষেক পত্নী সংযুক্তা বেশ ভারাক্রান্ত মনেই জানিয়েছিলেন, অভিষেক নাকি দেনায় ডুবে দেউলিয়া হয়ে গিয়েছিলেন। তার জেরে রটেছিল, ইন্ডাস্ট্রির তারকারা নাকি কেউ পাঁচ, কেউ দশ, আবার কেউ ৫০ লক্ষ টাকাও দিয়ে গিয়েছেন। এই প্রসঙ্গেই সংযুক্তার মত, এ সমস্ত মিথ্যে, দুর্দিনেও যেমন অভিষেক কারোর কাছে হাত পাতেননি, আজ তো প্রশ্নই ওঠেনা৷ পাশাপাশি তিনি এও জানিয়েছেন, টাকা পাঠানো দূরস্থ টলিউডের নামজাদা তারকাদের কেউ নিদেনপক্ষে সমবেদনা টুকুও জানাতে আসেননি।