• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অনুপম খেরের বাড়িতে প্রতিদিন ভিড় জমাচ্ছে কাশ্মীরি পণ্ডিত-পুরোহিতরা, নিত্য চলছে পুজো, রইল ভিডিও

চারিদিকে হাজারো তর্ক বিতর্ক চললেও ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files) কিন্তু দিব্যি সফলতার পথে এগিয়ে চলেছে। দেখতে দেখতে ২০০ কোটির মাইলফলক পেরিয়ে ২৫০ কোটি ছুঁতে চলেছে বিবেক অগ্নিহোত্রীর ছবি। ছবিতে দুর্দান্ত অভিনয়ের জেরে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন অনুপম খের (Anupam Kher) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

১৯৯০ সালের কাশ্মীরি পণ্ডিতদের উপরে নৃশংস অত‍্যাচার ও তাঁদের ভিটেমাটি ছেড়ে পালিয়ে যেতে বাধ‍্য হয়েছিল। সেই সত্য ঘটনা অবলম্বনেই তৈরী করা হয়েছে দ‍্য কাশ্মীর ফাইলস। ছবি দেখে কাশ্মীরি পন্ডিতদের অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আর অভিনেতাদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

   

The Kashmir Files,Anupam Kher,Anupam Kher getting worshiped,Kashmiri Pandit,দ্য কাশ্মীর ফাইলস,অনুপম খের,কাশ্মীরি পণ্ডিত,অনুপম খেরের পুজো,Anupam Kher Viral Video

গোটা দেশেই এই ছবি নিয়ে তুমুল চর্চা চলছে। এই চর্চার মাঝেই এবার অভিনেতা অনুপম খের একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে অভিনেতাকে পুজো করছেন ভক্তরা। ভিডিওতে দেখা যাচ্ছে দুই কাশ্মীরি মিলে অভিনেতার মাথায় ফুল দিয়ে তাকে রীতিমত পুজো করছেন। এই ভিডিওটি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনুপম খের।

ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, ‘বিগত কয়েকদিন ধরে বা বলা ভাল দ্য কাশ্মীর ফাইলসের মুক্তির পর থেকে তিন চার দিন বাদে বাদেই আমার বাড়িতে পণ্ডিত কিংবা পুরোহিতরা এসে হাজির হচ্ছেন। তারা পুজো করেন ও কিছু না নিয়েই ফেরত চলে যান। তাদের আশীর্বাদ পেয়ে আমি কৃতার্থ ও কৃতজ্ঞ। হর হর মহাদেব’।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

অনুপম খেরের এই ভিডিওটি  ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। লক্ষাধিক নেটিজেনরা ভিডিওটিতে লাইক করেছেন। সাথে অনেকেই কমেন্ট বক্সে ছবিতে তাঁর দুর্দান্ত অভিনয়ের প্রশংসা করেছেন। ছবিতে একজন কাশ্মীরি পণ্ডিত পুষ্কর নাথ পণ্ডিতের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। যিনি নিজের চোখে পুরো পরিবারকে জঙ্গিদের হাতে মৃত‍্যুবরণ করতে দেখেছিলেন।

প্রসঙ্গত, অনুপম খের নিজেও একজন কাশ্মীরি পণ্ডিত। কিছুদিন আগে একটি পুরোনো ভিডিও শেয়ার করেছিলেন তিনি। ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছিলেন ১৯৯৩ সালে কাশ্মীরি হিন্দুদের গণহত‍্যার ঘটনা এর পর দিল্লিতে প্রথম ক্ষতিগ্রস্তদের বৈঠক হয়েছিল। সেই সময় কাশ্মীরি পণ্ডিত হিসাবে তাকে বক্তব্য রাখতে বলা হয়েছিল। সেই ভিডিওটিকে শেয়ার করেছেন তিনি।