• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

অসম বয়সী বিয়ের পর অরিন্দম নোলকের ফুলশয্যা, ‘গোধূলি আলাপ’র নতুন প্রোমো আসতেই ভাইরাল নেটপাড়ায়

দর্শক দের ভিন্ন স্বাদের গল্প উপহার দিতে মাঝেমধ্যেই ভিন্ন স্বাদের সিরিয়াল নিয়ে হাজির হয় চ্যানেলগুলি। সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই এক নতুন সিরিয়াল গোধূলি আলাপ (Godhuli Alap) । মাঝ বয়সী অরিন্দম আর অল্পা বয়সী নোলকের দাম্পত্য জীবন তথা অসম বয়সী এই প্রেমের গল্প শুরু থেকেই রয়েছে শিরোনামে। টলিউডের প্রযোজক রাজ চক্রবর্তীই এই সিরিয়ালের প্রযোজক। তিনি দাবি করছেন প্রথম সপ্তাহেই টিআরপি লিস্টে সেরা ৫ এর মধ্যে ঢাকবে গোধূলি আলাপ।

সিরিয়াল শুরু হওয়ার আগেই বেশ বিতর্কে জড়িয়েছে, যার কারণ অসম বয়সী প্রেম। সিরিয়ালের জন্য চিত্রনাট্য লিখেছেন হিন্দি সিরিয়ালের লেখিকা শ্বেতা ভরদ্বাজ। সিরিয়ালে গ্রামের প্রাণবন্ত সহজ সরল একটি মেয়ের সাথে বিয়ে বিয়ে হয়ে যাবে শহরের এক নামি উকিলের। কিন্তু মুশকিল হল উকিল অরিন্দমের বয়স অনেকটা বেশি গ্রামের মেয়ে নোলকের থেকে। দুজনের এই অসমবয়সী সম্পর্ক সমাজ মেনে নেবে কি না সেটাই নিয়েই সিরিয়ালের কাহিনী।

   

Godhuli Alap,Godhuli Alap New Promo,অরিন্দম নোলক,গোধূলি আলাপ,বাংলা সিরিয়ালের খবর

সিরিয়ালের শুরুতেই দেখা গিয়েছে নোলকের বিয়ে ভাঙতে বসেছিল। সেই সময় নোলকের বাবার কথায় তাকে বিয়ে করেন শহরের নামি উকিল অরিন্দম। ইতিমধ্যেই সিরিয়ালের নতুন একটি প্রমো রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নোলক ও অরিন্দমের ফুলশয্যার দৃশ্য। যেটা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। কারণ ফুলশয্যায় একেবারে অন্য দৃশ্য দেখা গিয়েছে।

Godhuli alap arindam nolok fulsojja

প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে, ফুলশয্যার জন্য সাজানো ঘর তছনছ করে দিচ্ছে নোলক। কিন্তু শেষে নিজেই আবার নিজেকে প্রশ্ন করে বসে, ‘লোকটা কি সত্যিই এত ভালো?’ আসলে অরিন্দম যখন ঘরে খাবার নিয়ে ঢুকতে যায়। তাঁর আগেই নোলক প্ল্যান করে রেখেছে ঘরে ঢুকলেই ভয় দেখাবে সে। তাই দরজা খোলা মাত্রই মুখোশ পরে ভয় দেখাতে চেয়েছে সদ্য হওয়া বরকে। কিন্তু তাতে কোনো প্রভাব পড়েনি শহুরে উকিলের ওপর।

এদিকে খাবারের থালা রেখে এগোনোর সময়েই পায়ে গোলাপের কাঁটা ফুটে যায় অরিন্দমের। এরপর কাটা ফুটেছে বলে নোলক এগিয়ে আসার আগেই সে দাঁড়াতে বলে। এরপর নোলকের পছন্দের লাল বাতাস দিয়ে দরজা বন্ধ করে দিতে বলে। তারপর চলে যায় ঘর থেকে। এই দেখেই নোলক নিজেকে প্রশ্ন করে লোকটা কি সত্যিই এত ভালো? নতুন এই প্রমো বেশ মনে ধরেছে দর্শকদের।শুরুতে কুকথা বললেও অনেকেই সিরিয়ালটি বেশ ভালো লাগছে জানিয়েছেন।