• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

বুড়ো বয়সেও ৮ প্যাক বডি, ‘পাঠান’ ছবিতে ইয়াংস্টারদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে প্রস্তুত শাহরুখ খান

বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan) এই কথা আলাদা করে বলার কিছু নেই! নব্বইয়ের দশক থেকে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়ে আজ দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয় তিনি। তবে বিগত কয়েক বছরে সেভাবে দেখা মেলেনি অভিনেতার। শেষ দেখা গিয়েছিল জিরো ছবিতে একেবারে অন্য রূপে। অবশ্য লাল সিংহ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তবে নায়ক হিসাবে ২০১৮ এরপর দেখা যায়নি। আর এবার ‘পাঠান’ (Pathaan) ছবি দিয়ে দুর্দান্ত কামব্যাক করতে চলেছেন বাদশাহ।

ছবির ঘোষণা হওয়ার পর থেকেই অপেক্ষায় ছিল শাহরুখ ভক্তরা। কিছুদিন আগেই ছবির টিজার ভিডিও প্রকাশ্যে এসেছে। রিলিজ হওয়ার পর মূহৃতের মধ্যেই সর্বত্র ভাইরাল হয়ে পড়েছি টিজার। কয়েক কোটি মানুষ দেখে ফেলেছেন সেই টিজার। শুধু তাই নয় সাথে প্রকাশ্যে এসেছে ছবির রিলিজের সম্ভাব্য সময়। যেমনটা জানা যাচ্ছে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি রিলিজ হবে ছবিটি।

   

Shahrukh Khan Pathaan Look

ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এছাড়াও ছবিতে জন আব্রাহিম থেকে সালমান খানের মত তারকাদের দেখা যাবে। তবে ছবিতে শাহরুখ খানের লুক নিয়ে জোরদার আলোচনা চলছে। সেই বিগত বছরে থেকেই শাহরুখের লম্বা চুল দেখে অনেকেই অনুমান করে ফেলেছেন কেমন লুকে দেখা মিলতে পারে বাদশার। তবে এবার শাহরুখ খানের বডির ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Shahrukh Khan,Pathaan,Shahrukh Khan 8 Pack Body,Shahrukh Khan Pathaan Look,Pathaan Movie Leaked Photo,শাহরুখ খান,পাঠান,শাহরুখ খানের পাঠান লুক,Bollywood News,Latest Bollywood News

সম্প্রতি নেতাপ্রাপ্ত শাহরুখ খানের একটি ছবি মারাত্মক ভাইরাল হয়ে পড়েছে। ছবিতে লম্বা চুল আর চোখে ব্ল্যাক সানগ্লাস আর খালি গায়ে দেখা মিলেছে অভিনেতার। ছবিটিকে বলেও করে দেখলেই স্পষ্ট বোঝা যাচ্ছে শাহরুখ খানের ৬ প্যাক নয় ৮ প্যাক বডি। বর্তমানে ৫৬ বছর বয়স শাহরুখের, এই বয়সেও এতটা ফিট থাকা মোটেও মুখের কথা নয়।

শাহরুখের পাঠান ছবির জন্য বর্তমানে স্পেনে শুটিং চলেছে। সেই শুটিংয়ের ফাঁকেই এই ছবি তুলে শেয়ার করা হয়েছে। যেটা মুহূর্তের মধ্যেই গোটা পৃথিবীতে ভাইরাল হয়ে পড়েছে। ছবিটিকে ভাইরাল হওয়া থেকে আটকানোর চেষ্টা করা হয়েছিল, তবে তাতে কাজের কাজ কিছুই হয়নি। শাহরুখের ৮ প্যাক অ্যাবসের ছবি ঠিকই ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র।