• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সেরা গায়িকার পাশাপাশি বেস্ট মা! ছেলেকে ভোলাতে গানের প্র্যাকটিসে নাচ শ্রেয়া ঘোষালের, রইল ভিডিও

বলিউডের জনপ্রিয় বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। নিজের গানের জাদুতে সকল দর্শকদের মুগ্ধ করেছেন। তিনি। বিটাউনে সবচাইতে জনপ্রিয় গায়িকার মধ্যে অন্যতম শ্রেয়া সে ব্যাপারে কোনো সন্দেহই নেই! একসময় রিয়্যালিটি শো এর মাধ্যমে বলিউডে গান গাওয়ার সুযোগ মিলেছিল। সেই থেকে আর কোনোদিন পিছন ফিরে তাকাতে হয়নি, আজ সংগীতের দুনিয়ায় জনপ্রিয়তার সিরিজে রয়েছেন তিনি।

তবে গায়িকা হওয়ার পাশাপাশি শ্রেয়া ঘোষাল একজন মা। গতবছরই মা হয়েছেন তিনি। আর মা হওয়ার পর গানের পাশাপাশি ছেলে দেবায়নকেও (Devyaan) সামলাতে হচ্ছে তাকেই। তবে গানের প্রাকটিস থেকে ছেলেকে সামলানো দুটোই দুর্দান্ত ভাবে পালন করছেন গায়িকা। এর উদহারণ মিলেছে গায়িকারই শেয়ার করা একটি ভিডিওতে।

   

Shreya Ghoshal,Devyaan,Shreya Ghoshal Dancing with Son,শ্রেয়া ঘোষাল,দেবায়ন,শ্রেয়া ঘোষাল জন্মদিন,Shreya Ghoshal Birthday,Shreya Ghoshal Dancing Video,Bollywood News

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষাল গানের প্রাকটিস করছিলেন। আর তার কোলেই রয়েছে ছেলে দেবায়ন। ছেলেকে শান্ত রাখতে তাকে হাতে নিয়েই নাচতে শুরু করেছেন গায়িকা। এমন সুন্দর মুহূর্তের একখানা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার  হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। যেটা দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

Shreya Ghoshal,Devyaan,Shreya Ghoshal Dancing with Son,শ্রেয়া ঘোষাল,দেবায়ন,শ্রেয়া ঘোষাল জন্মদিন,Shreya Ghoshal Birthday,Shreya Ghoshal Dancing Video,Bollywood News

তবে এটি ছাড়া আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। গত শনিবার অর্থাৎ ১২ই মার্চ ছিল শ্রেয়া ঘোষালের জন্মদিন। বাড়িতেই আয়োজন করা হয়েছিল জন্মদিনের সেলিব্রশেনর। যেখানে কাঁসার থালায় সাজিয়ে পঞ্চব্যঞ্জন পরিবেশ করা হয়েছিল গায়িকার জন্য। এছাড়াও একটা দুটো নয় মোট ৫টি কেক আনা হয়েছিল। তবে তাঁর মধ্যে একটি কেক সবচাইতে বেশি নজর কেড়েছে, কারণ কেকটিতে লেখা রয়েছে, ‘মাম্মা’।

গায়িকার মা হওয়ার পর এটাই প্রথম জন্মদিন। তাই আর পাঁচটা জন্মদিনের তুলনায় এই জন্মদিনটা অনেকটাই স্পেশাল।ছেলেকে কোলে নিয়েই জন্মদিনের কেক কেটেছেন শ্রেয়া। কেকের টুকরো মুখে দিতেই দারুণ খুশি দেবায়ন। কোলে থেকেই নাচতে শুরু করেছে সে। জন্মদিনের সেলিব্রেশনের এই মিষ্টি ভিডিও শেয়ার করার পর বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনরাও এই ভিডিও দেখে আপ্লুত, শুভেচ্ছা আর শুভকামনায় ভরিয়ে দিয়েছেন গায়িকাকে।