• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘রান্নাঘরের সঞ্চালনায় পেট চলছেনা?’ শাড়ি, গয়না বিক্রির পর এবার বই লিখে ট্রোলড সুদীপা চ্যাটার্জি

জি বাংলার জনপ্রিয় শো ‘রান্নাঘর’ (Rannaghor) এর সঞ্চালিকা হিসেবে তুমুল জনপ্রিয় সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। প্রায় এক দশক ধরে এই শো এর সঞ্চালনার ভার সামলাচ্ছেন সুদীপা। আর তার জেরেই তাকে ‘রান্নাঘরের রানি’ বলেও ডাকা হয়। জী বাংলার (Zee Bangla) পর্দায় রান্নাঘর অনুষ্ঠানে বিকেল হলেই বাঙালির জন্য নানা ধরণের খাবারের রেসিপি নিয়ে হাজির হয়ে যান তিনি। রান্নাঘরের সুবাদেই সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন সুদীপা। তার অনুরাগী সংখ্যাও কম নয়।

সুদীপার এই অনুষ্ঠান যাঁরা দেখেন তাঁরা প্রত্যেকেই কমবেশি জানেন খাওয়া দাওয়ার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও ভীষণ সৌখিন সুদীপা। সাবেক সাজ, ভারী সোনার গহনা ছাড়া তাকে দেখাই যায়না। কিন্তু এই কারণে তাকে ‘অহংকারী’ তকমাও পেতে হয়েছে। শাড়ি, গয়না নিয়ে তাঁর দুর্বলতার কথা আগেই প্রকাশ পেয়েছে। যা নিয়ে প্রায়শই নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েছেন অভিনেত্রী।

   

জি বাংলা,রান্নাঘর,সুদীপা চট্টোপাধ্যায়,সুদীপার বই,সুদীপার রান্নাঘর,zee bangla,sudipa Chatterjee,sudipa Chatterjee book

সঞ্চালনার পাশাপাশি সখের বসেই শাড়ি গয়না বিক্রিও করেন সুদীপা, শুধু তাই নয় নিজস্ব একটি রেস্তোরাঁও রয়েছে সুদীপার। এবার ব্যবসা, সঞ্চালনা, রেস্তোরাঁ সামলানোর পর নতুন রূপে আত্মপ্রকাশ করতে চলেছেন সুদীপা। আসলে লেখিকা হিসেবে নিজের প্রথম বই প্রকাশ করতে চলেছেন রান্নাঘরের রানি।

জি বাংলা,রান্নাঘর,সুদীপা চট্টোপাধ্যায়,সুদীপার বই,সুদীপার রান্নাঘর,zee bangla,sudipa Chatterjee,sudipa Chatterjee book

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তার প্রথম বইয়ের ফার্স্টলুক প্রকাশ ও করেছেন তিনি। বইয়ের ‘প্রি বুকিং’ এর অপশান চালু করে সুদীপা আরও জানান, এখনই তার এই বই যদি অনুগামীরা কিনতে চান তাহলে অনেকটাই ছাড় পেয়ে যাবেন তারা। রেস্তোরাঁর মতোই তার প্রথম বইয়ের নামও ‘সুদীপার রান্নাঘর’।

এদিন নিজের বইয়ের ছবি প্রকাশ করে সুদীপা লিখেছেন,” কাল কে কে আসবেন- আমার জীবনের এই শুভদিন- আমার সাথে দ্যাখা করতে? আমি খুব টেনশনে আছি। জীবনের প্রথম বই। আপনার আসবেন তো- সাহস দিতে? Deep Prakashan এর কলেজ স্ট্রিটের বিপনীতে। (কফি হাউসের কাছে)। ”

জি বাংলা,রান্নাঘর,সুদীপা চট্টোপাধ্যায়,সুদীপার বই,সুদীপার রান্নাঘর,zee bangla,sudipa Chatterjee,sudipa Chatterjee book

উড়ান প্রিন্ট মিডিয়ার মাধ্যমে সুদীপার বই প্রিবুকিং করলে পাওয়া যাবে ২৫% ছাড়। তবে সুদীপার বই এর ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে৷ তাদের দাবি, রোজগারের নিত্যনতুন ফন্দী আঁটছেন তিনি।

site