• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

সিরিয়ালে শাড়ি পড়লেও বাস্তবে বোল্ড! খড়ি অভিনেত্রী সোলাঙ্কির ছবি দেখলে প্রেমে পড়তে বাধ্য ঋদ্ধি

সিরিয়ালপ্রেমী বাঙালি দর্শকদের কাছে বেশ পছন্দের হয়ে উঠেছে ‘গাঁটছড়া’ সিরিয়াল। শুরুর পর থেকেই ভালোই জনপ্রিয় হয়েছে সিরিয়ালের খড়ি ও ঋদ্ধিমান জুটি। এমনকি ইতিমধ্যেই ৪৪ বারের বেঙ্গল টপার মিঠাইকে হারিয়ে TRP লিস্টে প্রথম স্থানে উঠে গিয়েছে গাঁটছড়া। সিরিয়ালে খড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সোলাঙ্কি রায় ও ঋদ্ধিমানের চরিত্রে আছেন গৌরব চ্যাটার্জী।

গল্পের শুরুতেই বোঝা যাচ্ছে, একেবারে মিল নেই খড়ি ও ঋদ্ধিমান বাবুর মনের মধ্যে। যদিও খড়ির দিদি দ্যুতিকে বিয়ের কথা ছিল ঋদ্ধিমান বাবুর, কিন্তু বিয়েটা হয়েছে খড়ির সাথে। আর বর্তমানে স্ত্রী হিসাবে বাড়িতে থাকলেও তাকে কিছুতেই মেনে নিতে চান না ঋদ্ধি ও তাঁর মা। তবে শাড়ি পরে বাড়ির আদর্শ বৌ হবার জন্য কিন্তু কমতি নেই খড়ির। সরস্বতী পুজো থেকে শিবরাত্রি সবই পালন করছে সে।

   

গাঁটছড়া,সোলাঙ্কি রায়,খড়ি,ঋদ্ধি,Gatchora,Riddhi Khori,Solanki Roy,Solanki Roy Viral Photo

অবশ্য সিরিয়ালে শাড়ি পরে দেখ গেলেও বাস্তবে কিন্তু এক্কেবারে অন্যরকম অভিনেত্রী খড়ি অভিনেত্রী সোলাঙ্কি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। অভিনয়ের জেরে লক্ষাধিক অনুগামী রয়েছে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়েছেন সোলাঙ্কি, যেখানে একেবারে বোল্ড লুকে ধরা পড়েছেন তিনি।

গাঁটছড়া,সোলাঙ্কি রায়,খড়ি,ঋদ্ধি,Gatchora,Riddhi Khori,Solanki Roy,Solanki Roy Viral Photo

ছবিতে অফ শোল্ডার জিন্সের টপ আর জিন্সের শর্ট স্কার্টে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। মুহূর্তের মধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে পড়েছে। কারণ সচরাচর এমন লুকে সোলাঙ্কিকে খুব একটা দেখা যায়নি এপর্যন্ত। এমন একটা ছবি দেখে প্রশংসায় ভড়িয়েছেন নেটিজেনরা। তবে প্রশংসার পাশাপাশি নেটিজেনদের মতে, খড়ির বাস্তবের ছবি দেখলে হয়তো ঋদ্ধিমানবাবু প্রেমেই পরে যাবেন।

প্রসঙ্গত, বর্তমানে’গাঁটছড়া’ সিরিয়ালের দৌলতে জনপ্রিয় হলেও একসময় ‘ইচ্ছে যদি’ সিরিয়ালের দৌলতেই ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন তিনি। তাছাড়া ছোটপর্দার পাশাপাশি সিনেমাতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। কিছুদিন আগেই রিলিজ হয়েছে যীশু সেনগুপ্তর এতে সোলাঙ্কির ছবি ‘বাবা বেবি ও’, ছবিটি বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে।