• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

‘একটুও লজ্জা নেই’, ছাদে হট প্যান্ট পরে নাচ, নেটপাড়ায় নোংরা ট্রোলের শিকার ‘পটলকুমার’ হিয়া

বাঙালি দর্শকদের কাছে সিরিয়ালের জনপ্রিয়তা বরাবরই বেশ রয়েছে। আর জনপ্রিয় সিরিয়ালের চরিত্রগুলোকে সিরিয়াল শেষ হয়ে গেলেও মনে রেখে দেন সকলে। ঠিক যেমন ‘পটল কুমার গানওয়ালা’ (Potolkumar Ganwala) সিরিয়ালের ছোট্ট পটলকে মনে রেখেছেন দর্শকেরা। পটলের চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া দে (Hiya Dey)। সিরিয়ালের সেই ছোট্ট অভিনেত্রীকে দুর্দান্ত অভিনয়ের জন্য আজও মনে রেখেছেন সকলে।

বর্তমানে আর ছোট নেই অভিনেত্রী, সময়ের সাথে বড় হয়ে সোশ্যাল মিডিয়াতে এখন বেশ  জনপ্রিয় সে। ইতিমধ্যেই ৬ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে, দিন দিন বেড়েই চলেছে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা। এই বিপুল পরিমাণ ভক্তদের জন্য প্রতিনিয়ত ছবি থেকে রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। মাঝে মধ্যেই দেখা মেলে ট্রেন্ডিং গান থেকে শুরু করে নানান ইংলিশ গানে নাচের ভিডিও।

   

Potolkumar Ganwala,Hiya Deyপটলকুমার গানওয়ালা,হিয়া দে,হিয়া দে ট্রোলড,Hiya Dey trolled

ভিডিও দেখে অনেকেই প্রশংসা করলেও নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়ে না। সম্প্রতি একটি নাচের রিল ভিডিও শেয়ার করেছে হিয়া। যেখানে কালো রঙের টপ আর কালো রঙের হট প্যান্ট পরে তুমুল নাচতে দেখা যাচ্ছে তাকে। বলাবাহুল্য নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। তবে ভিডিও দেখে বেশ কিছুজন নাচের প্রশংসা করলেও কটাক্ষের অভাব হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

নেটিজেনদের একজনের মতে, ‘মেয়েটার একটুও লজ্জা নেই’। তো কারোর মতে, ‘পটল কুমার গানওয়ালা তুমি বাচ্চা মেয়ে, তোমাকে এভাবে আশা করিনি’। এছাড়াও অনেকেই নানান কুরুচিকর মন্তব্যে ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। তবে এই সমস্ত মন্তব্যে খুব একটা কান দেন না তিনি। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।

Potolkumar Ganwala,Hiya Deyপটলকুমার গানওয়ালা,হিয়া দে,হিয়া দে ট্রোলড,Hiya Dey trolled

প্রসঙ্গত, পটলকুমার গান ওয়ালা সিরিয়ালের জন্য জনপ্রিয়তা পেলেও ইতিমধ্যেই আরও বেশ কিছু কাজ করে ফেলেছে সে। ষ্টার জলসার ‘ফেলনা’ সিরিয়ালে মূল চরিত্রে দেখা যাচ্ছে হিয়াকে। এছাড়াও ২০১২ সালে দিল্লির নির্ভয়া কান্ড নিয়ে নির্মিত ছবি ‘নির্ভয়া’ তে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী।  ছবিতে তার অভিনয় ব্যাপক প্রশংসা পেয়েছে।