• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

শাহরুখ খানের সাথে প্রথম ছবিতেই পেয়েছিলেন স্তন অপরেশনের পরামর্শ! বিস্ফোরক দীপিকা পাড়ুকোন

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বলিউড (Bollywood) ডিভা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। কি রূপ,কি অভিনয় সবদিক দিয়েই একেবারে সর্বেসর্বা এই বিউটি ক্যুইন। একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে ইতিমধ্যেই ‘ক্যুইন অফ হার্ট’ হয়ে উঠেছেন অভিনেত্রী। শুধু তাই নয় দিনে দিনে বেড়ে চলেছে এই বলি অভিনেত্রীর অনুরাগীদের তালিকা।

সদ্য মুক্তি পেয়েছে দীপিকা অভিনীত ‘গেহরাইয়াঁ’(Gehraiyaan)। ছবিটি বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও দর্শকমহলে ব্যাপক প্রশংসায় কুড়িয়েছে দীপিকার নিখুঁত অভিনয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী কে প্রশ্ন করা হয়েছিল, সাধারণ মানুষের থেকে তিনি সবচেয়ে ভাল এবং সবচেয়ে খারাপ কী পরামর্শ পেয়েছেন। এর দীপিকার উত্তরে উঠে আসে অতীতের এক তিক্ত অভিজ্ঞতার কথা।

   

দীপিকা পাড়ুকোন,Deepika Padukone,স্তন প্রতিস্থাপন,Brest Implants,শাহরুখ খান,Shahruk Khan,বলিউড,Bollywood
দীর্ঘ কেরিয়ারে বহু পরামর্শ পেলেও,সবচেয়ে খারাপ অভিজ্ঞতা প্রসঙ্গে জানতে গিয়ে দীপিকার কথায় উঠে আসে তার অভিনয় জীবনের শুরুর দিনগুলোর কথা। বিস্ফোরক অভিযোগ এনে অভিনেত্রী বলেন, “ব্রেস্ট ইমপ্ল্যান্ট (Brest Implants) করানোর কথা বলা হয়েছিল আমাকে। আমার তখন ১৮ বছর বয়স। আমি করিনি। মাঝে মাঝে ভাবি হয় ওই টুকু বয়সে কী করে অমন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থেকেছিলাম আমি। এত জ্ঞান কী করে তৈরি হয়েছিল আমার!”

দীপিকা পাড়ুকোন,Deepika Padukone,স্তন প্রতিস্থাপন,Brest Implants,শাহরুখ খান,Shahruk Khan,বলিউড,Bollywood

উল্লেখ্য ইন্ডাস্ট্রিতে স্তন প্রতিস্থাপন বা ব্রেস্ট ইমপ্ল্যান্টসের ঘটনা নতুন নয়। ইতিপূর্বে রাখী সাওয়ান্ত থেকে শুরু করে আয়েষা টাকিয়া অনেক অভিনেত্রীই স্তন প্রতিস্থাপন করে এসেছেন শিরোনামে। তবে ব্যাতিক্রমী ছিলেন দীপিকা পাড়ুকোন। কেরিয়ারের শুরুতেই এহেন প্রস্তাব পেয়ে একেবারেই মাথা ঘামাননি অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন,Deepika Padukone,স্তন প্রতিস্থাপন,Brest Implants,শাহরুখ খান,Shahruk Khan,বলিউড,Bollywood

তবে শুধু খারাপ পরামর্শই নয় সেই সাথে ভালো পরামর্শও পেয়েছিলেন অভিনেত্রী। এপ্রসঙ্গে দীপিকার মুখে উঠে আসে শাহরুখ খানের নাম। দীপিকার কথায়, “শাহরুখের থেকে শেখা একটা জিনিস আমার ভীষণ ভাল লেগেছিল। ও বলেছিল, এমন মানুষদের সঙ্গে কাজ করো যাঁদের সঙ্গে ভাল সময় কাটাতে পারবে। কারণ ছবিতে অভিনয় মানে শুধুই যে অভিনয় তা তো নয়, অভিজ্ঞতা সঞ্চার করা, একরাশ স্মৃতি নিয়ে ঘরে ফেরা।”