• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

পাহাড়ি পোশাকে ভাসুরের সাথে তুমুল নাচ, মিঠাইকে কোলে তুলল সোম, দেখুন ভাইরাল সেই ভিডিও

বাংলা সিরিয়ালের পোকা অথচ মিঠাই সিরিয়াল (mithai serial) দেখে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ মুশকিল। আসলে দর্শকদের কাছে শুরু থেকেই জনপ্রিয় মিঠাই। আর সিরিয়ালের দৌলতে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা (soumitrisha kundu)  সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায় থেকে সোম তোর্সা তারকা ধ্রুবজ্যোতি সরকার (Dhrubajyoti Sarkar) ও তন্বী লাহা রায় (Tonni Laha Roy) বেশ জনপ্রিয় হয়ে পড়েছেন।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় প্রায় প্রত্যেকেই শুধু সিদ্ধার্থ ছাড়া। সৌমিতৃষা থেকে ধ্রুৱজ্যোতি ও তন্নী লাহা প্রত্যেকেই রিল ভিডিও থেকে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সিদ্ধার্থ কে ছেড়ে সোম অভিনেতা ধ্রুবজ্যোতির সাথে মাঝে মধ্যেই রিল ভিডিও তৈরী করতে দেখা যায় সৌমিতৃষাকে। সম্প্রতি আবারও এমন এক নাচের ভিডিও তৈরী করেছেন দুজন মিলে। যা নজর কেড়েছে নেটিজেনদের।

   

Mithai,Soumitrisha Kundu,Dhrubajyoti Sarkar,মিঠাই,সোম,ধ্রুবজ্যোতি সরকার,মিঠাই ডান্স,mithai dance video

ভিডিওতে পাহাড়ি সাজে দেখা যাচ্ছে মিঠাইকে। আর পাশে রয়েছে সোম অভিনেতা ধ্রুবজ্যোতি। দুজনে মিলে দুর্দান্ত স্টাইলে নেচে দেখিয়েছে। আর সাথে রয়েছে মানানসই ব্যাকগ্রাউন্ড মিউজিক। এমনকি নাচের শেষে মিঠাইকে কোলে তুলে নিয়েছে সোম। এমন একটা দমদার নাচের ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

তবে ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই চমকে গিয়েছে। কারণ শেষমেশ সিদ্ধার্থকে ছেড়ে সোমের কোলে উঠল মিঠাই! এই দেখে সিদ্ধার্থ মনে বড় কষ্ট পাবে এই নিয়েই চিন্তায় কিছু মিঠাই-সিদ্ধার্থ ভক্তরা। তবে দুজনের নাচের প্রশংসাও করেছে অনেকেই। অনেকেই জানিয়েছে এমন একটা ডুয়েটের অপেক্ষায় ছিল তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

প্রসঙ্গত, কিছুদিন আগেই দাদাই আর ঠাম্মির সাথে মিঠাই-সিদ্ধার্থ পাহাড়ে হানিমুনে গিয়েছিল। সেই পর্বের শুটিংয়ের জন্য দার্জিলিং হাজির হয়েছিল মিঠাইয়ের গোটা টিম। সম্ভবত সেই সময়েই রেকর্ড করা হয়েছে ভিডিওটি যেটা এখন শেয়ার করা হয়েছে। কারণ ভিডিওটি পাহাড়ি ড্রেসেই দেখা যাচ্ছে মিঠাইকে। আর দাদাই ও ঠাম্মি যেখানে হোয়াইন খাওয়ার দৃশ্য দেখানো হয়েচিল সেখানেই নাচতে দেখা যাচ্ছে দুজনকে।