• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

একেই বলে সুপ্ত প্রতিভা! হৃত্বিকের গানে দুর্দান্ত নাচ আন্টিজীর, ভাইরাল ভিডিও দেখে প্রশংসার ঝড়

আমাদের চারপাশে প্রতিদিন কত কিছু ঘটে চলেছে যা আমরা সোশ্যাল মিডিয়ার দৌলতে জানতে পারি। আসলে ছোট থেকে এবার সবাই সারাদিনের কিছু সময় ঠিকই নেটপাড়ায় দি। আর সেখানেই একাধিক ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে যেখানে নানাধরণের কীর্তি চোখে পরে। কতশত এমন প্রতিভা রয়েছে আমাদের আশেপাশে হয়তো সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না।

কেউ দুর্দান্ত গান গাইতে পারে তো কেউ আবার অসাধারণ নাচতে পারে। না! বয়সের কোনো গন্ডি মানে না এই প্রতিভাধারীরা। কখনো খুদে শিল্পী তো কখনো বয়স্ক শিল্পীদের দেখা মেলে। দারিদ্রতাকে হার মানিয়ে অনেকেই নিজেদের প্রতিভা বাঁচিয়ে রাখেন। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের প্রতিভার ভিডিও শেয়ার করা হলে তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

   

Viral Video,Auntyji Dancing,Aunty Dancing on Hrithik Roshan Song,ভাইরাল ভিডিও,আন্টিজির নাচের ভিডিও

সম্প্রতি এমনই এক দুর্দান্ত প্রতিভার ভিডিও সামনে এসেছে। যেখানে এক মধ্যবয়স্ক আন্টিজিকে নাচতে দেখা যাচ্ছে। নাচটা কিন্তু যা তা নাচ মোটেই নয়! হৃত্বিক রোশনের বিখ্যাত গান ‘এক পল কে জিনা’ গানে নাচতে দেখা যাচ্ছে তাকে। আর গানের তালে তালে মানানসই অঙ্গিভঙ্গিও রয়েছে। যেটা তাঁর নাচটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর ইতিমধ্যেই  বেশ ভাইরাল হয়ে পড়েছে। ১০ লক্ষেরও বেশি নেটিজেনরা এই ভিডিও দেখে ফেলেছেন। আর ভিডিওতে আন্টিজির নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কারোর মতে, ‘দারুণ নাচ’। তো কেউ বলেছেন, ‘নিজের মত করে কি সুন্দর উপভোগ করছেন নাচটা। ওনার থেকে সবার শেখা উচিত।’

ভাইরাল এই ভিডিওটি থেকে সত্যিই শিক্ষণীয় একটি  বিষয় জানা যায়। সেটা হল নিজের যেটা পছন্দ বা প্রতিভা সেটা বজায় রাখা উচিত। তাহলে দুঃখের মধ্যে থাকলেও ঠিকই খুশি হওয়া যায়। ঠিক যেমন ভিডিওতে দেখা গিয়েছে। আর এমন অনেক ভিডিওই নেটপাড়ায় খুঁজলে পাওয়া যাবে। যেখানে দামি বাড়ি বা গাড়ি না থাকলেও নিজেদের প্রতিভা নিয়ে দিব্যি খুশি রয়েছেন তারা।

site