• Srabanti Chatterjee Viral Video শ্রাবন্তী
  • অনুরাগের ছোঁয়াঅনুরাগের ছোঁয়া
  • নুসরত জাহান নুসরত
  • ফুলকিফুলকি
  • শুভশ্রীশুভশ্রী
  • ইচ্ছে পুতুলইচ্ছে পুতুল
  • নিম ফুলের মধুনিম ফুলের মধু
  • কার কাছে কইকার কাছে কই

নিয়তির খেলায় অকালে চলে গেলেন শ্রীদেবী! ৪ বছর পেরিয়েও স্ত্রীর মৃত্যুশোকে কাতর বনি কাপুর

কথায় আছে ‘স্মৃতি সততই সুখের’। আর সেই সুখস্মৃতি যদি নিজের অত্যন্ত কাছের মানুষটির সাথে হয় তাহলে তা অবশ্যই চিরন্তন, শ্বাশত হয়েই থেকে যায়। সদ্য পার হয়েছে বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর (Sridevi) প্রয়াণ দিবস। দেখতে পার হয়ে গিয়েছে চার -চারটে বছর। কিন্তু মৃত্যুর আজও গোটা দেশবাসীর কাছে তিনি সমান প্রাসঙ্গিক। তাই তাঁর কাজের মধ্যেই আজও রয়েছে তাঁর ‘উজ্জ্বল উপস্থিতি’।

বলিউডের এই এভারগ্রীন অভিনেত্রীকে তাঁর অসংখ্য অনুরাগী তো বটেই আজও ভুলতে পারেননি তাঁর স্বামী তথা বলিউডের খ্যাতনামা প্রযোজক বনি কাপুর (Boney Kapoor)। প্রিয় শ্রী-এর মৃত্যু শোক আজও রয়েছে দগদগে। এদিন সোশ্যাল মিডিয়া পোষ্টে ফুটে উঠল সেই না বলা যন্ত্রণার কথাই। প্রয়াত স্ত্রীর মৃত্যবার্ষীকীতেই এদিন বিদেশের মাটিতে কাটানো পুরনো স্মৃতি তে ডুব দিয়েছিলেন বনি।

   

Sridevi,শ্রীদেবী,Boney Kapoor,বনি কাপুর,Death Anniversary,মৃত্যু বার্ষিকী,Social media,সোশ্যাল মিডিয়া

অভিনয়ের পাশাপাশি বরাবরই ঘুরতে ভালবাসতেন বলিউডের ‘চাঁদনি’। সঙ্গী হতেন স্বামী বনি কাপুর। তাঁর অনেকদিনের ইচ্ছা ছিল দেশে-বিদেশের আনাচে কানাচে ঘুরে বেড়িয়ে নানান অজানার সন্ধান করা। কিন্তু অকালমৃত্যুতে আজও অধরা থেকে গিয়েছে শ্রীদেবীর স্বপ্ন। স্ত্রীর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে সেই স্মৃতি হাতড়ালেন বনি কাপুর।

এদিন ভেনিসের গন্ডোলায় (এক ধরনের নৌকা) বসে তোলা একটি ছবি শেয়ার করেছিলেন বনি কাপুর। সেই ছবিতে দু’জনের মুখেই লেগেছিল অফুরন্ত হাসি। প্রায় ১৪ বছর আগের সেই দিনের খুঁটিনাটির বিবরণ দিয়ে এদিন বনি কাপুর লিখেছিলেন, ‘৭ সেপ্টেম্বর, ২০০৮। আমরা মিলান থেকে ভেনিসে গিয়েছিলাম। সেই শহরে মাত্র কয়েক ঘণ্টা কাটিয়েছিলাম। আবার ভেনিসে এসে আরও বেশি দিন থাকার পরিকল্পনা করছিলাম আমরা। কিন্তু নিয়তি তা আর হতে দিল না।’

Sridevi,শ্রীদেবী,Boney Kapoor,বনি কাপুর,Death Anniversary,মৃত্যু বার্ষিকী,Social media,সোশ্যাল মিডিয়া
উল্লেখ্য আজ থেকে ৪ বছর আগে ২০১৮ সালে ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলের বাথরুমে শ্রীদেবীর মৃতদেহ পাওয়া গিয়েছিল। এই ঘটনায় দেশ জুড়ে শুরু হয়েছিল ব্যাপক তোলপাড়। বলা হয় , বাথটবে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হয় তাঁর। তবে আজও শ্রীদেবীর মৃত্যুর আসল কারণ নিয়ে নিয়ে থেকে গিয়েছে রহস্য।